1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:09 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

ভেড়ামারা পৌরসভার প্রেরিত বিদ্যুৎ বিলের অসংগতির কারণে মেয়রের সাংবাদিক সম্মেলন

  • প্রকাশিত সময় Monday, June 10, 2024
  • 26 বার পড়া হয়েছে

ভেড়ামারার বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকোর খামখিয়ালিপনায় হযবরল বিদ্যুৎ বিলের প্রতিবাদে ভেড়ামারা পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুল পৌরসভার বকেয়া বিদ্যুৎ বিলের অসংগতির কথা এনে এক সাংবাদিক সম্মেলন করেছেন। তিনি ব্রিফিংকালে বলেছেন, অফিস ভ্যাট ও সার চার্জ ছাড়াই মোট ৬৬,২০,৮৪৬ টাকা বকেয়া দ্রুত পিরিশোধ করার জন্য তাগিদ দেন ভেড়ামারার আবাসিক প্রকৌশলী। আবার কিছুদিন না যেতে পুনরায় বলা হচ্ছে বিদ্যুৎ বিল বকেয়া পরিমাণ ৮০,৪৫,২২২ টাকা পরিশোধ করেন। তা না হলে ওজোপাডিকো উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক পৌর সভার বিদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হবে বলে জরুরী তাগিদ দিয়েছেন। পৌর মেয়রের ভাষ্যমতে বিদ্যুৎ অফিস কর্তৃক প্রেরিত বিদ্যুবিল সঠিক না। কখন বলা হচ্ছে প্রায় ৬৬ লাখ টাকা। আবার বলা হচ্ছে প্রায় ৮০ লাখ টাকা। টাকা অংক হযবরল হওয়াই সোমবার (১০জুন) বিকেল ৩টা সময় ভেড়ামারা পৌরসভার মেয়রের কার্যালয়ে স্থানীয় ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের কে নিয়ে পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুল সাংবাদিক সন্মেলন করেন।

উল্লেখ, ভেড়ামারা বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো আবাসিক প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান ১২/৭/২১ স্মারক নং ২৭২২৫০১৫৩০৭৪৪০০১২১-৪০৩ পত্র দিয়ে মেয়র ভেড়ামারা পৌরসভা কে জানান। মেয়র বিল সংশোধন করার জন্য ১৯/৫/২১ আবেদন করেন । সেই মোতাবেক ভ্যাট ও সার চার্জ ব্যতি রেখে বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষ ৪৯৭২৬০৬.৭৬ টাকা বিদ্যুৎ বিল কমানো হয়। ওই সময় বকেয়া পৌরসভার বিদ্যুৎ বিল হিসাবে দেখানো হয় ১০৮৯৩৪.০৩।
ভেড়ামারা বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো আবাসিক প্রকৌশলী মোঃ মাসুদ পারভেজ যোগদান করার পর মেয়র ভেড়ামারা পৌরসভা বিদ্যুৎ বিল পরিশোধের প্রত্যয়ন পত্র প্রদান করেন। যার স্মারক নম্বর ভেপৌ: প্রশাসন : ০০৪০৫০১৫০২০০০০০৩৮-২১/২১/২০২৪/৯০ তাং ৯/৪/২৪ বলা হয় মোট ৭টা হিসাব নম্বর এর বিপরীতে তিনটা হিসাব নম্বরে ফেব্রুয়ারির /২০২১ থেকে নভেম্বর /২৩ পর্যন্ত কোন চলতে বিদ্যুৎ বিল বাকি নাই । মেয়র ইতিপূর্বে ৫৩,৪৬,২০৬ টাকা বকেয়া পরিশোধ করেছেন। বাকি তিনটা একাউন্টের বিপরীতে ভেড়ামারা বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো আবাসিক প্রকৌশলী মোঃ মাসুদ পারভেজ পৌর মেয়রের কাছে বকেয়া দেখাচ্ছেন ভ্যাট ও সারচার্জ ছাড়াই ৬৬,২০,৮৪৬ টাকা।
আবাসিক প্রকৌশলী মোঃ মাসুদ পাভেজ ৯/৬/২৪ মেয়র ভেড়ামারা পৌরসভা কে আবার পত্র দিয়ে জানান ,সর্বমোট ৭টি প্রিপেড সংযোগ দ্বারা পরিচালিত যার মধ্যে দুইটা রাস্তার বাতি বৈদ্যুতিক মিটার সংযোগ থাকাকালীন সময় জানুয়ারি /২১মাস পর্যন্ত মোট বকেয়া পরিমাণ ৮০,৪৫,২২২ টাকা ।

ভেড়ামারা বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো আবাসিক প্রকৌশলী মোঃ মাসুদ পাভেজ পৌরসভার কর্তৃপক্ষ মেয়র মহোদয় কে একবার বলছেন ৬৬,২০,৮৪৬ টাকা বকেয়া। পুনরায় আবার বলছেন ৮০,৪৫,২২২ টাকা বিদ্যুৎ অফিসে বকেয়া রয়েছে। আসলে কোনটা সত্য। বা সঠিক হিসাব। পৌরসভার বিদ্যুৎ বিল নিয়ে হ য ব র ল। এই কারণেই ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল রবিবার ১০ জুন বিকেল ৩ টার সময় পৌরসভার নিজ কার্যালয় মেয়রের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর সোলেয়মান সহ কাউন্সিলর বৃন্দ ও স্থানীয় সাংবাদিক ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ডাক্তার আমিরুল ইসলাম মান্নান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640