1. nannunews7@gmail.com : admin :
July 26, 2024, 11:29 pm
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবলের জন্য লাখ রুপি পুরস্কার ঘোষণা

  • প্রকাশিত সময় Sunday, June 9, 2024
  • 21 বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক ॥চ-ীগড় বিমানবন্দরে বিজেপি-দলীয় এমপি ও বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতকে থাপ্পড় মেরে গ্রেপ্তার হওয়া সিআইএসএফের কনস্টেবল কুলিন্দর কৌরের জন্য ১ লাখ রুপি পুরস্কার ঘোষণা করেছেন শিবরাজ সিং বাইনস নামে মোহালির এক ব্যবসায়ী। তিনি জানান, থাপ্পড়কা-ে অভিযুক্তকে ১ লাখ রুপি পুরস্কার দেবেন। এই নিয়ে শুরু হয়েছে ফের আলোচনা।
একটি ভিডিও শেয়ার করে ওই ব্যবসায়ী কুলিন্দর কৌরকে কুর্নিশ জানান তিনি। পাঞ্জাবের সংস্কৃতি এবং মানুষের ভাবাবেগকে বাঁচানোর জন্য ওই সিআইএসএফ কনস্টেবলের প্রশংসা করেন তিনি।
একইসঙ্গে কুলিন্দরের পাশে দাঁড়িয়েছেন তার ভাই হিসেবে পরিচয় দেয়া শের সিং মাহিওয়াল নামের এক ব্যক্তি। একইসঙ্গে তিনি বলেছেন, বোনকে পুরোপুরি সমর্থন করি।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে সিআইএসএফের কনস্টেবল কুলিন্দর কৌরের ভাই হিসেবে বক্তব্য রাখতে শোনা যায় তাকে। ঘটনার পর কুলিন্দর কৌরের বিরুদ্ধে এফআইআর হয়, কোর্ট অব এনকোয়ারির নির্দেশ দেয় সিআইএসএফ। এরই মধ্যে শের সিং মাহিওয়াল জানান, ওকে এই বিষয়ে সম্পূর্ণ সমর্থন করি।
শের সিং মাহিওয়াল বলেন, সংবাদমাধ্যমের থেকে জানতে পারলাম, চ-ীগড় বিমানবন্দরে কিছু একটা ঘটেছে। এখন জানতে পেরেছি, কঙ্গনার পার্স এবং মোবাইল চেকিংয়ের সময় ঘটনাটি ঘটে। কৃষক আন্দোলন চলাকালীন কঙ্গনা বলেছিলেন, মহিলারা ১০০ টাকার বিনিময়ে সেখানে এসেছেন। ঝগড়াঝাঁটির পর আমার বোন নিশ্চয়ই ভীষণ রেগে গিয়েছিল, তারপরই এই ঘটনা ঘটে। দেশের সেনাবাহিনী এবং কৃষক সব রকমভাবে নিজেদের কর্তব্য পালনে অবিচল। আমার বোনকে এই বিষয়ে পূর্ণ সমর্থন করি।
জানা গেছে, কপুরথালায় কিষাণ মজদুর সংঘর্ষ কমিটির অর্গানাইজেশন সেক্রেটারি এই ব্যক্তি। এর আগে বৃহস্পতিবার, চ-ীগড় বিমানবন্দরে ঠিক কী ঘটেছিল, তার একটা বর্ণনা অভিনেত্রী ও লোক সভার নতুন এই সংসদ সদস্য নিজেই জানিয়েছেন।
তার অভিযোগ, হঠাৎ একটি পাশ থেকে এগিয়ে তাকে থাপ্পড় মারেন কুলবিন্দর, সঙ্গে তেড়ে গালিগালাজ শুরু করেন। কঙ্গনা তাকে জিজ্ঞাসা করেছিলেন, এমন কেন? জবাবে অভিযুক্ত জানান, কৃষক আন্দোলনকে সমর্থন করেন তিনি, তাই এই থাপ্পড়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640