1. nannunews7@gmail.com : admin :
May 15, 2024, 6:56 pm
শিরোনাম :
কুষ্টিয়ায় নির্বাচনে আনসার সদস্যের ডিউটি কিনতে হয় ১৫ শ টাকায় ! দৌলতপুরে কেন্দ্রীয় শহীদ মিনারের আদলে নির্মিত হবে শহীদ মিনার উপার্জনের অবলম্বন ভ্যান চুরি হওয়া সেই অসহায় বৃদ্ধ দম্পতির পাশে এমপি রউফ সেই মাহমুদউল্লাহকেই এখন আস্থার প্রতীক ভাবছেন হাথুরু এলাচ চাষ পদ্ধতি এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার, ব্যয় ৬৩৩ কোটি টাকা আ.লীগের কারণে পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশ : ফখরুল জলবায়ু পরিবর্তন মোকাবিলায় কাজ করবে যুক্তরাষ্ট্র-ইস্টার্ন ব্যাংক যুক্তরাষ্ট্রের ‘অন্যায্য’ শুল্কবৃদ্ধির ঘোষণার জবাব দিলো চীন যুদ্ধক্ষেত্রে প্রকৃত পার্থক্য গড়ে দেবে মার্কিন অস্ত্র, ইউক্রেন সফরে ব্লিঙ্কেন

জয়সওয়ালের সেঞ্চুরিতে আবার মুম্বাইকে হারালো রাজস্থান

  • প্রকাশিত সময় Monday, April 22, 2024
  • 17 বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক ॥
চলতি এপ্রিলের প্রথম দিনে ওয়াংখেড়েতে মুম্বাই ইন্ডিয়ান্সকে অল্প পুঁজিতে আটকে দিয়ে সহজ জয় পেয়েছিল রাজস্থান রয়্যালস। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নদের সঙ্গে দ্বিতীয় দেখায় রবিবার ১৮০ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য পেয়েও জিতলো ৯ উইকেটের বড় ব্যবধানে। যশস্বী জয়সওয়ালের সেঞ্চুরিতে দারুণ জয়ে শীর্ষস্থান সুসংহত করলো প্রথম আসরের চ্যাম্পিয়নরা। আগে ব্যাটিংয়ে নেমে রোহিত শর্মা ইনিংসের পঞ্চম বলে ট্রেন্ট বোল্টের শিকার হন ৬ রান করে। পরের ওভারে সন্দীপ শর্মা আরেক ওপেনার ইশান কিষাণকে খালি হাতে ফেরান। রাজস্থানের এই পেসার তার দ্বিতীয় ওভারে সূর্যকুমার যাদবকে (১০) প্যাভিলিয়নের পথ দেখান।মোহাম্মদ নবী মাত্র ২৩ রান করে যুজবেন্দ্র চাহালকে ফিরতি ক্যাচ তুলে দেন।মাত্র ৫২ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়েছিল মুম্বাই।নেহাল ওয়াধেরার সঙ্গে তিলক ভার্মা ৯৯ রানের জুটি গড়ে মুম্বাইয়ের স্বস্তি ফেরান। বোল্টের বলে মাত্র ১ রানের জন্য হাফ সেঞ্চুরি বঞ্চিত হন নেহাল, ২৪ বলে ৩ চার ও ৪ ছয়ে করেন ৪৯ রান।অধিনায়ক হার্দিক পান্ডিয়া ১০ বলে ১০ রান করেন। শেষ ওভারে এক রানের ব্যবধানে তিন উইকেট হারিয়ে ছন্দ হারায় মুম্বাই। সন্দীপ প্রথম দুই বলে তিলক ও জেরাল্ড কোয়েটজেকে মাঠছাড়া করেন। পঞ্চম বলে টিম ডেভিড তার পঞ্চম শিকার হন। তিলক ৪৫ বলে ৫ চার ও ৩ ছয়ে দলের পক্ষ সর্বোচ্চ ৬৫ রান করেন। ৯ উইকেটে ১৭৯ রান করে মুম্বাই।
সন্দীপ ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে পাঁচ উইকেট নেন।
চ্যালেঞ্জ করার মতো স্কোর বোর্ডে জমা করলেও বিবর্ণ বোলিংয়ে অসহায় আত্মসমর্পণ করে মুম্বাই। অষ্টম ওভারে ভাঙে ৭৪ রানের ওপেনিং জুটি। ২৫ বলে ৩৫ রান করে আউট হন জস বাটলার।
আর কোনও উইকেট নিতে পারেনি মুম্বাই। ১০৯ রানের অপরাজিত জুটিতে দলকে জেতান জয়সওয়াল ও সাঞ্জু স্যামসন।
লক্ষ্য কাছাকাছি চলে আসায় জয়সওয়ালের সেঞ্চুরি ঝুঁকির মুখে পড়েছিল। ১৯তম ওভারের প্রথম বলে সিঙ্গেল নিয়ে শতক উদযাপন করেন তিনি। ৫৯ বলে ৮ চার ও ৭ ছয়ে তিন অঙ্কের ঘরে পৌঁছান জয়সওয়াল। একই ওভারের চতুর্থ বলে চার মেরে দলকে জেতান তিনি। ৬৯ বলে ৯ চার ও ৭ ছয়ে ১০৪ রানে অপরাজিত ছিলেন রাজস্থান ওপেনার। অন্য প্রান্তে স্যামসন খেলছিলেন ৩৮ রানে। ১৮.৪ ওভারে ১ উইকেটে ১৮৩ রান করে রাজস্থান। ৮ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট রাজস্থানের। সমান সংখ্যক ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে মুম্বাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640