1. nannunews7@gmail.com : admin :
May 1, 2024, 1:42 pm

বিশ্ব পরিস্থিতিতে দেশের সংকট সামাল দেওয়া কঠিন : ওবায়দুল কাদের

  • প্রকাশিত সময় Tuesday, April 16, 2024
  • 18 বার পড়া হয়েছে

এনএনবি : বর্তমান বিশ্ব পরিস্থিতিতে বাংলাদেশের সংকট সামাল দেওয়া কঠিন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
মঙ্গলবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, “আগামী ৮ মে প্রথম ধাপে ১৫০টি উপজেলা নির্বাচন হবে। সেখানে দলীয় প্রতীক থাকছে না। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন মন্ত্রী-এমপিদের হস্তক্ষেপ না করতে। নির্বাচন যেন শান্তিপূর্ণ পরিবেশে হয়। কেউ কোনো প্রকার হস্তক্ষেপ করবে না। প্রধানমন্ত্রীর নির্দেশ প্রশাসনও কোনো প্রকার ইনজাস্টিস করবে না।”
তিনি বলেন, “বিএনপি প্রকাশ্যে উপজেলা নির্বাচনের বিরোধিতা করলো। আমাদের জানা মতে, স্থানীয় পর্যায়ে তাদের অনেকেই নির্বাচনে অংশ নিচ্ছে।”
উপজেলা নির্বাচনের একজন প্রার্থীকে অপহরণ করা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, “এত বড় একটা নির্বাচন, তাতে টুকটাক কিছু ঘটনা যে ঘটবে না, তা নয়। তবে তা নিয়ন্ত্রণে আমরা কাজ করছি। কোথাও ব্যত্যয় ঘটলে প্রশাসনিকভাবে আমরা সামাল দেওয়ার চেষ্টা করছি।”
উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কতজন- এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমাদের কতজন প্রার্থী, আমরা সেটা হিসাব করে দেখার তাগিদ অনুভব করিনি। আমরা সবাইকে সুযোগ দিয়েছি।”
জামায়াতে ইসলামী উপজেলা নির্বাচনে কাউকে না যেতে আহ্বান করেছে- এমন প্রশ্ন করলে তিনি বলেন, “জামায়াতের আহ্বান নিয়ে আমরা কোনো প্রকার প্রতিক্রিয়া দিচ্ছি না।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640