1. nannunews7@gmail.com : admin :
May 1, 2024, 11:08 pm

বএিনপি মাজা ভাঙ্গা দল : কুষ্টয়িায় মাহবুবউল আলম হানফি

  • প্রকাশিত সময় Monday, April 15, 2024
  • 18 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥  এদশেরে মানুষ জান,ে নতোর্কমীরাও জানে বএিনপরি র্শীষ পরযায়রে নতোদরে মাজা অনকে আগইে ভঙেে গছে।ে বএিনপি নামক দলটরিই মাজা ভাঙ্গা। মাজা ভাঙ্গা বলইে তারা ঘরে উঠে গছে,ে তারা আবার কভিাবে মাজা সোজা করে দাড়াব।ে এমন মন্তব্য করছেনে বাংলাদশে আওয়ামী লীগরে যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানফি। আজ সোমবার দুপুরে শহররে পটিইি রোডে নজি বাসভবনে সাংবাদকিদরে প্রশ্নরে জবাবে হানফি এসব কথা বলনে ।

এসময় হানফি বলনে, বএিনপি নতো র্কণলে ওলি আহম্মদে নজিইে এক জনসভায় বলছেলিনে খালদো জয়িা ও তারকে জয়িা মা-বটো মলিইে দশেটারে খাইলো গলিা। এবং বলছেলিনে এই দুজনই দশে ধ্বংসরে মূল কারন। যখোনে তাদরে দলরে একসময়রে নতো ও ঘনষ্ঠিজনরোই এসব কথা  বলছেলিনে সখোনে মর্জিা ফকরুল ইসলামরা নতুন করে পুত-পবত্রি সাধু সজেে জনগনকে বভ্রিান্ত করার চষ্টো করছনে। এটা করে কোন লাভ নইে।

এসময় হানফি আরও বলনে, কোথাও যুদ্ধ হোক এটা আমরা সর্মথন করি না। আমরা চাই গোটা পৃথবিীই শান্তপর্িূন থাকুক। ফলিস্থিনিরি উপর ইজরাইলরে হামলারও আমরা প্রতবিাদ করছে,ি ইউক্রনে রাশয়িান যুদ্ধরেও আমরা বপিক্ষে ছলিাম। আমরা চাই আলোচনার মাধ্যমে সব সমস্যা সমাধান হোক।

এ সময় কুষ্টয়িা জলো আওয়ামীলীগরে যুগ্ন সাধারন সম্পাদক শখে হাসান মহেদেী, জলো আওয়ামীলীগরে তথ্য ও গবষেনা বষিয়ক সম্পাদক রাশদেুল ইসলাম বপ্লিবসহ আওয়ামীলীগরে অঙ্গসংগঠনরে নতোর্কমীরা উপস্থতি ছলিনে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640