1. nannunews7@gmail.com : admin :
May 1, 2024, 10:17 pm

কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতার উদ্যোগে ইফতার মাহফিল

  • প্রকাশিত সময় Tuesday, April 9, 2024
  • 55 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, রমজানের পবিত্রতা, ত্যাগ, সংযমের শিক্ষা আমাদের মানবিক চেতনাকে উজ্জিবীত করে। প্রত্যোক মানুষের চিন্তা ও চেতনার মধ্যে দেশপ্রেম, মানুুষের প্রতি ভালোবাসা থাকলেই তবেই সে জাতি, সে দেশ তত দ্রুত উন্নতি লাভ করে।
গতকাল কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার উদ্যোগে কুষ্টিয়া পৌর অডিটোরিয়ামে এক ইফতার মাহফিল পুর্ব মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সদর উদ্দিন খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, কোন দলা-দলি নয়। আমাদের মধ্যে সকল বিবেধ, দ্বন্দ, ভুলে গিয়ে আমারা এলাকার উন্নয়নের জন্য সকলের মধ্যে ঐক্য গড়ে তুলি এবং আমাদের সম্মিলিত উদ্যোগেই আগামীতে কুষ্টিয়ার সার্বিক উন্নয়ন সমাপ্ত করা সম্ভব। তিনি আসন্ন উপজেলা নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া মিরপুর-ভেড়ামারা আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন, জেলা আওয়ামীলীগের সিনিয়র-সহসভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জজ কোর্টের পিপি ও সহসভাপতি এ্যাডঃ অনুপকুমার নন্দী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আজগর আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ স ম আখতারুজ্জামান মাসুম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ শেখ হাসান মেহেদী, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সবুজ জেব উন নেছা সবুজ, কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আবু জাফর মোল্লা। কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হকের সঞ্চালনায় মতবিনিময় সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্টিত হয়। অনুষ্ঠানে আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের দলীয় নেতা কর্মি, রাজনীতিবিদ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবির মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640