1. nannunews7@gmail.com : admin :
May 1, 2024, 7:06 pm

কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা, পাটিকাবাড়ী ও বটতৈল ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মিদের সাথে মতবিনিময়

  • প্রকাশিত সময় Monday, April 1, 2024
  • 71 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আজগর আলী বলেছেন, কুষ্টিয়া সদর উপজেলার ১৩টি ইউনিয়ন ও ২১টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, পৌরসভার কাউন্সিলরসহ সকল দলীয় নেতা কর্মিদের যে কোন দলীয় কোন্দল, ভুলবোঝাবুঝির অবসান ঘটাতে হবে। তিনি বলেন, আমরা জানতে চাই,কি সমস্যা আছে, কোথায় সমস্যা, কি তার সমাধান বলতে হবে। আমরা যত বাধাই থাকুক না কেন আমরা সে সকল সমস্যার সমাধান করবো। তিনি বলেন, আপনাদের মনে রাখতে হবে, আজকে কুষ্টিয়ার যে উন্নয়ন করেছেন জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি করেছেন, তা স্বাধীনতার গত ৪০ বছরেও কেউ করেনি। তা হলে কি সমস্যা। আমাদের কুষ্টিয়ায় আরও উন্নয়ন করতে হবে।

গতকাল বিকেলে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপির বাসভবনে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হকের সভাপতিত্বে সদর উপজেলার আইলচারা, বটতৈল ও পাটিকাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ তৃণমুলের নেতা কর্মিদের সাথে ইফতার পুর্ব এক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা আজগর আলী বলেন, আমাদের মনে রাখতে হবে জামায়াত-বিএনপি অপশক্তি বসে নেই। তারা অপেক্ষায় আছে কি ভাবে আওয়ামীলীগকে ক্ষমতা থেকে সরানো যায়। আর আওয়ামীলীগ ক্ষমতাচ্যুত হলে আপনার-আমার অবস্থান কি হবে আমারা মানুষের জন্য কি করতে পারবো। তা ভেবে দেখুন। তিনি আরও বলেন, যত ঝড় আসুক না কেন  কোন অপশক্তিই আওয়ামীলীগের বিজয়কে ছিনিয়ে নিতে পারবে না। আওয়ামীলীগ যদি জয় বাংলা শ্লোগান দিয়ে রাজপথে  ঝাপিয়ে পড়ে কেউ পালাবার সময় পাবে না। তিনি বলেন, আগামী উপজেলা নির্বাচনে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে বিজয়ী করতে আমরা সকলে এক যোগে কাজ করবো আজকে এই হবে আমাদের অঙ্গিকার।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। অনুষ্ঠানে বটতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিন্টু ফকির, পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের নেতা সাইদুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইলচারা ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান জহুরুল ইসলাম, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি নুর আলম দুলাল, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একরামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খোকন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640