1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:39 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিরাজ উল ইসলামের দাফন সম্পন্ন

  • প্রকাশিত সময় Saturday, June 10, 2023
  • 72 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বিজ্ঞ সিনিয়র সদস্য ঢাকা ল’ কলেজের অধ্যক্ষ এ্যাডঃ সিরাজ উল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার বেলা ১২ টায় নিজ গ্রাম খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের গনেশপুর গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন  সম্পন্ন হয়। এর আগে সকাল ১০ টায় কুষ্টিয়া কোর্ট স্টেশন জামে মসজিদ প্রাঙ্গনে প্রথম জানাজা ও নিজ গ্রামে ২য় জানাজা অনুষ্ঠিত হয়।

মরহুমের জানাজা নামাজে বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী , আইন কমিশনের সদস্য আপীল বিভাগের সাবেক বিচারপতি আবু বকর সিদ্দিকী, কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ রুহুল আমিন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান,  কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক সাইদুল ইসলাম,  পুলিশ সুপার খাইরুল আলম  , জেলা আইনজীবী সমিতির সভাপতি নুরুল ইসলাম দুলাল,  সাধারণ সম্পাদক শেখ আবু সাঈদ,  সাবেক সাধারন সম্পাদক দেওযান মাসুদ করিম মিঠুসহ আইনজীবী,বিচারক ও বিপুল সংখ্যক সুধিজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিজ্ঞ আইনজীবী সিরাজ উল ইসলাম কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে বারবার নির্বাচিত ছিলেন । এবং ৫৩ বছর সুনামের সাথে  কুষ্টিয়া জজ কোর্ট ও হাইকোর্টে আইন পেশায় নিয়োজিত ছিলেন। তিনি ৯ জুন শুক্রবার বেলা ১ টায় ঢাকাতে চিকিৎসাধীন অবস্থায়  তিনি ইন্তেকাল করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640