1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:36 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

মাহবুবউল আলম হানিফ এমপিকে ফুলেল শুভেচ্ছা

  • প্রকাশিত সময় Friday, June 2, 2023
  • 32 বার পড়া হয়েছে

কুষ্টিয়া সরকারী কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক শিশির কুমার রায়
কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ, বিশিষ্ট কবি ও সাহিত্যিক অধ্যাপক শিশির কুমার রায় কুষ্টিয়া সরকারী কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন। দীর্ঘদিন থেকে কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদির অবসরে যাওয়ার পরে উপাধ্যক্ষ অধ্যাপক আবু আনসার আলী ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্বপালন করছেন। সম্প্রতি মন্ত্রণালয়ের এক নির্দেশে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক শিশির কুমার রায়কে কুষ্টিয়া সরকারী কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।
উল্লেখ্য প্রফেসর শিশির কুমার রায় জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯২ সালে ইংরেজীতে মাষ্টার্স ডিগ্রী অর্জন করেন। এর পরে ১৪ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হন। এর পর প্রথমে মেহেরপুর সরকারী কলেজে প্রভাষক হিসেবে, এবং চুয়াডাঙ্গা কলেজে দায়িত্বপালন করেন। শিক্ষকতার পাশাপাশি পড়াশুনায় তিনি প্রথমে সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক শেষে পুর্ণাঙ্গ অধ্যাপক হিসেবে আসীন হন। ২০১০ সালে তিনি মেহেরপুর থেকে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার এই কৃতি সন্তান কুষ্টিয়া সরকারী কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদানের খবরে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজ ও সরকারী কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ গতকাল সন্ধায় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এমপির সাথে সৌজন্য স্বাক্ষাত করে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, বাংলা বিভাগের অধ্যাপক ড. সরোয়ার মুর্শেদ, কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডাঃ এস , এম মুসতানজীদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, সরকারী মহিলা কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ওহিদ্জ্জুামান প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় অধ্যাপক শিশির কুমার রায় বলেন, কুষ্টিয়া সরকারী কলেজকে একটি আদর্শ বিদ্যানিকেতন হিসেবে প্রতিষ্ঠা করতে আপ্রাণ চেষ্টা থাকবে। সেই সাথে স্মাট বাংলাদেশ বির্নিমানে কলেজের শিক্ষক, শিক্ষার্থীকে সচেতন করা ও সু-রাজনীতি করতে সুস্থ্য ধারার সাংস্কৃতিক চর্চ্চায় কলেজে একটি সুন্দর পরিবেশ গড়তে সকলের সহযোগীতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640