1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:56 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

ইবি মুক্তিযোদ্ধা প্রজন্ম কমিটিতে পদ পেলেন ফুলপরীকে নির্যাতনকারী মিম

  • প্রকাশিত সময় Thursday, June 1, 2023
  • 39 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যাল শাখার আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে অর্থ সম্পাদক পদে মনোনীত হয়েছেন দেশরতœ শেখ হাসিনা হলে ফুলপরীকে নির্যাতনকারী পাঁচ শিক্ষার্থীর মধ্যে অন্যতম ইশরাত জাহান মিম।  মিম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি ছাত্রী নির্যাতনের ঘটনায় হাইকোর্টের নির্দেশে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে বহিষ্কৃত। এর আগে মঙ্গলবার কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি অহিদুল ইসলাম তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাসার মুহাম্মদ তাজুল এ কমিটির অনুমোদন দেন। মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইবি শাখার কমিটিতে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেসবাহুল ইসলাম সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাব্বির খান সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। গত ১১ ও ১২ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের দেশরতœ শেখ হাসিনা হলে নবীন শিক্ষার্থী ফুলপরী খাতুনকে রাতভর নির্যাতনের ঘটনা ওঠে। এ ঘটনায় জড়িত থাকায় ৪ মার্চ হাইকোর্টের নির্দেশে পাঁচ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়। একই দিনে তাদের কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। এ প্রক্রিয়া এখনো চলমান।

বহিষ্কৃত অন্যরা হলেন পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সানজিদা চৌধুরী অন্তরা, চারুকলা বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের হালিমা আক্তার উর্মি, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের তাবাসসুম ইসলাম ও মোয়াবিয়া জাহান এ বিষয়ে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কমিটির কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি অহিদুল ইসলাম তুষার বলেন, ‘আমি বিষয়টি অবগত না। ভুল হলেও হতে পারে। তথ্য-প্রমাণগুলো দেখে বলতে পারবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640