1. nannunews7@gmail.com : admin :
July 26, 2024, 11:29 pm
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

নতুন যে সিনেমায় ফারিয়া

  • প্রকাশিত সময় Saturday, May 27, 2023
  • 25 বার পড়া হয়েছে

দেশের চেয়ে কলকাতার সিনেমায় বেশি দেখা যায় চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে। সে ধারাবাহিকতায় সম্প্রতি সেখানকার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। শিগ্গির এ সিনেমার শুটিংও শুরু করবেন বলে জানা গেছে।
নাম ঠিক না হওয়া এ সিনেমাটি পরিচালনা করছেন বাবা যাদব। এতে নায়ক হিসাবে অভিনয় করবেন সোমরাজ মৈত্রী। নতুন সিনেমা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘এর গল্প দারুণ। আমার চরিত্রটিও অসাধারণ। এখন এর চেয়ে বেশি কিছু বলতে পারব না। আমার বিশ্বাস সিনেমাটি দর্শক পছন্দ করবেন।’
এদিকে সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত ‘আবার বিবাহ অভিযান’ নামে একটি সিনেমা। এটি তারই আগে অভিনীত ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়াল। গত কিছুদিন ধরে নায়ক অঙ্কুশকে নিয়ে কলকাতায় এ সিনেমার প্রচারণায় ব্যস্ত ছিলেন ফারিয়া। প্রচারণা শেষে গতকাল দেশে ফিরেছেন।
অন্যদিকে বাংলাদেশে কিছুদিন আগে ‘ফুটবল ৭১’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এতে তার সঙ্গে দীর্ঘদিন পর জুটি বেঁধে অভিনয় করেছেন আরেফিন শুভ। সিনেমাটি চলতি বছর মুক্তি দেওয়ার কথা রয়েছে। পাশাপাশি তার অভিনীত ‘মুজিব : একটি জাতির রূপকার’ নামে একটি সিনেমাও আছে মুক্তির অপেক্ষায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640