1. nannunews7@gmail.com : admin :
June 15, 2024, 5:17 am

মা-ছেলে মিলেই নগরীর সব উন্নয়ন কাজ করব : জায়েদা

  • প্রকাশিত সময় Friday, May 26, 2023
  • 39 বার পড়া হয়েছে

এনএনবি : গাজীপুর সিটির উন্নয়নের জন্য সবার সহযোগিতায় মা-ছেলে একত্রে কাজ করবেন বলে জানিয়েছেন সদ্য বিজয়ী মেয়র জায়েদা খাতুন।
তিনি বলেন, “গাজীপুরবাসী আমাকে বিজয়ী করেছে- এ ঋণ শোধ করবো এলাকার কাজের মাধ্যমে। এটা আমি একা করতে পারব না। আমার ছেলেকে সাথে নিয়ে ছেলের বাকি কাজগুলো করব।”
মেয়র পদে বিজয়ের পর বৃহস্পতিবার রাতে নগরীর ছয়দানা এলাকায় বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন ৬১ বছর বয়সী জায়েদা।
এ সময় সঙ্গে ছিলেন তার ছেলে ও গাজীপুর সিটির সাবেক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে ‘দেয়াল ঘড়ি’ মার্কা নিয়ে জয় পাওয়া জায়েদা গাজীপুর সিটির ভোট সুষ্ঠু করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আমি আমার বিজয়টাকে গাজীপুর নগরীর মানুষ এবং মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেব।”
তিনি আরও বলেন, “আমার ছেলে নিরপরাধ। আমার ছেলের সত্য প্রমাণ করার জন্য ভোটে দাঁড়িয়েছিলাম। এখন শহরের উন্নয়নমূলক যে কাজগুলো করবো তা আমার ছেলেসহ সকলের সহযোগিতা নিয়েই করবো।”
এমনকি এসব কাজে প্রয়োজনে তিনি নির্বাচনে তার নিকটতম প্রার্থী আজমত উল্লার পরামর্শ ও সহযোগিতা নেবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।
তাকে মানুষ কিরকম ভালোবাসে তার প্রমাণ করার জন্যেও তিনি এবারের ভোটে দাঁড়িয়েছিলেন বলে জানান জায়েদা।
এ সময় সাবেক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, “আমার মা আমার শিক্ষকের মতো, আমার সকল কাজে উনি পরামর্শ দিয়েছেন, দেখভাল করেছেন।
“আজ আমি মেয়রে নেই কিন্তু উনি মেয়র পদে বিজয়ী হয়েছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় মায়ের কাজে যতরকমের সহযোগিতা দরকার আমি তার পাশে থেকে করব।
“বিগত সময়ে জনপ্রতিনিধি হিসেবে আমার যে অভিজ্ঞতা আছে তা কাজে লাগিয়ে আমি আমার মাকে সার্বিকভাবে সহযোগিতা করতে প্রস্তুত।”
গাজীপুর বাংলাদেশের বৃহত্তম সিটি করপোরেশন জানিয়ে তিনি বলেন, “আজমত উল্লাহ খান আমার বড় ভাই। তিনি এবং যারা এখানে নির্বাচন করেছেন এবং রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত তাদেরসহ সকলের সহযোগিতায় আমি গাজীপুরকে একটি সুন্দর ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চেষ্টা করব।
“আমি মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শে সকলের সহযোগিতা নিয়ে শহরটাকে যাতে সুন্দর করে সাজাতে পারি তার জন্য কাজ করবো। যাতে এখানে কেউ ভুল না বুঝে এবং কেউ কোনো গুজব ছড়াতে না পারে।”
নগরবাসীকে ধন্যবাদ জানিয়ে জাহাঙ্গীর বলেন, “আমার শহরবাসী আমাদের বিশ্বাস করেছে, বড় বিপদে আমার পাশে ছিল। এ নির্বাচনে বড় মানুষরা ছিল না কিন্তু খেটে খাওয়া মানুষসহ সকলেই মা-ছেলের পাশে ছিল।”
তিনি অঙ্গীকার করেন, “আমরা মা-ছেলে জীবনের সবকিছু দিয়ে এ শহরবাসীর জন্য কাজ করার চেষ্টা করব। যাতে এ শহরে মানুষ সুন্দরভাবে বসবাস করতে পারে।”
বৃহস্পতিবার অনুষ্ঠিত গাজীপুর সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনে বিজয়ী হয়ে মেয়র হতে চলছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন।
ইভিএমে দিনভর গোলযোগহীন ভোটগ্রহণের পর মাঝরাতে রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলামের ঘোষিত ফলে দেখা যায়, টেবিল ঘড়ি প্রতীকে জায়েদা পেয়েছেন ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লা খান নৌকা প্রতীকে পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট।
অর্থাৎ স্বতন্ত্র প্রাথী জায়েদা ক্ষমতাসীন দলের প্রার্থীর চেয়ে ১৬ হাজার ১৯৭ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640