1. nannunews7@gmail.com : admin :
July 26, 2024, 11:54 pm
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

প্রকাশ্যে রণবীরের গালে একের পর এক চড় আনুশকার

  • প্রকাশিত সময় Friday, May 26, 2023
  • 46 বার পড়া হয়েছে

তারকাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সম্ভব নয়; এমন ধারণাই ছিল সাধারণ মানুষের মধ্যে। তবে কালের বিবর্তনে ভেঙে গেছে সেই ধারণা। ছবির সেটে অভিনয় করতে গিয়ে ভালো বন্ধুত্বও হয়ে যায় তাদের মধ্যে। আনুশকা শর্মা ও রণবীর কাপুর এর ব্যতিক্রম নন।
২০১৬ সালে করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করেছিলেন দুই তারকা। তার পর থেকেই বেশ ভালো বন্ধু তারা। অথচ সে বন্ধুকেই একের পর এক চড় মারছেন আনুশকা। কেন? সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, রণবীর কাপুরকে একের পর এক চড় মেরে যাচ্ছেন আনুশকা শর্মা। রণবীরও প্রথমে চুপ করে সেই চড়গুলো সহ্য করছিলেন। তার পরেই হঠাৎ করে রেগে যান তিনি। খেপে গিয়ে রণবীর বলেন ওঠেন—Ñ ‘সব কিছুর একটা সীমা থাকে!’ হঠাৎ দুই বন্ধুর মধ্যে কী হলো? কৌতূহল অনুরাগীদের।
জানা যায়, ওই সময় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির শুটিং করছিলেন রণবীর ও আনুশকা। ছবিরই একটি দৃশ্যে রণবীরকে চড় মারার কথা ছিল আনুশকার। পর্দায় যাতে ওই চড় মেকি না লাগে, সে জন্য সত্যি সত্যিই রণবীরকে কষিয়ে চড় মারা অভ্যাস করছিলেন অভিনেত্রী।
এদিকে আনুশকার হাতে চড় খেতে খেতে বিরক্ত রণবীর। রেগেমেগে তিনি বলেন ওঠেনÑ ‘সব কিছু মশকরা নয়!’ আনুশকা তখন রণবীরকে প্রশ্ন করেনÑ ‘তুমি কি সত্যিই রেগে গেছ?’ রণবীর বলেন, ‘আলবাত রেগে গেছি! এত জোরে চড় মারলে গালে লাগছে তো!’ রণবীর ও আনুশকার এই ভিডিওতে মজেছেন দর্শক ও অনুরাগীরা।
ভাইরাল হওয়া ওই ভিডিওর নিচে অনেকে মন্তব্য করেছেনÑ আনুশকা ও রণবীরের এই রসায়নের জন্যই ছবি দেখতে উৎসাহ পেয়েছিলেন তারা।
২০১৬ সালে করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে একসঙ্গে কাজ করেন আনুশকা ও রণবীর। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্য রাই ও ফাওয়াদ খান। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ খানকেও।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640