1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:15 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

মাত্র ১৬ ঘন্টার ব্যবধানে কুষ্টিয়ায় কলেজ ছাত্র খুন

  • প্রকাশিত সময় Saturday, May 20, 2023
  • 118 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুরে অনলাইনে জুয়া খেলাকে কেন্দ্র করে দুই জন খুণের ঘটনা ঘটার মাত্র ১৬ ঘন্টার ব্যবধানে কুষ্টিয়ার কুমারখালীতে এক কলেজ ছাত্র খুন হয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পান্টি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ওবায়দুল শেখ ইমন (১৯) এর ছুরির আঘাতে সহপাঠী তানজিল শেখ (১৮) নিহত হয়েছেন। শনিবার বেলা তিনটার দিকে পান্টি স্কুল মাঠে এই ঘটনা ঘটে। নিহত হয়েছেন পান্টি ইউনিয়ন এর ওয়াশী গ্রামের মনিরুল শেখের ছেলে তানজিল শেখ (১৮)। সে পান্টি কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলো।

এলাকাবাসী জানান, বেলা তিনটার দিকে পান্টি স্কুল মাঠে তানজিল ও পান্টি গ্রামের মিলনের ছেলে ইমনের মধ্যে স্বাভাবিক কথাবার্তার এক পর্যায়ে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এসময় ইমন তার পকেটে থাকা সেভেন গিয়ার ড্যাগার বের করে তানজিলের বুকে আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তানজিলকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেবার পথে সে মারা যায়। এই ঘটনার পর থেকে ইমন ও তার পরিবারের সবাই পলাতক রয়েছেন বলে জানান তারা। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন হোসাইন জানান, হত্যার মুল কারণ কেউ স্পষ্ট করতে বলতে পারছেননা। তবে আসামি আটকের পর প্রকৃত ঘটনা জানা যাবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামি আটকের জন্য জোর চেষ্টা চলছে। এর আগে ১৯ মে দিবাগত রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর বোয়ালদহ ভুতপাড়ায় অনলাইনে জুয়া খেলাকে কেন্দ্র করে দু পক্ষের সংগর্ষে দুপক্ষের দুজন খুন হয় এ ঘটনায় নারী-পুরুষসহ অন্তত ১০ জন আহত হয়ে বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640