1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 1:01 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

   আগামী নির্বাচনে মাহবুবউল আলম হানিফ এমপির হাতকে শক্তিশালী করতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে ঃ আলহাজ্ব সদর উদ্দিন খান

  • প্রকাশিত সময় Wednesday, August 31, 2022
  • 130 বার পড়া হয়েছে

  ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া সদর ও শহর আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎবার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী আলোচনা সভা ও দোয়া মাহফিলের সমাপনি দিনে গতকাল বিকেলে কুষ্টিয়া পৌর ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ ইব্রাহীমের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎবার্ষিকী উপলক্ষ্যে শহর ও সদর উপজেলা আওয়ামীলীগের এই উদ্যোগ দলকে আরও সুসংগঠিত করেছে। তিনি বলেন, রাজনৈতিক দলের মুল কাজ হচ্ছে দলের তৃণমুল পর্যায়ের নেতৃবৃন্দের সাথে নেতৃবৃন্দের মতবিনিময়, সৌজন্য স্বাক্ষাত যত বেশি হবে তত বেশি দল সুসংগঠিত হবে। বাংলাদেশ আওয়ামীলীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। যে দল এ দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব দিয়েছে এ দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করে দেশকে আজ উন্নত থেকে উন্নয়নশীল দেশে নিয়ে যেতে সক্ষম হয়েছেন। তিনি বলেন, আওয়ামীলীগ একটি বৃহত রাজনৈতিক দল। এ দলে মতানৈক্য থাকাটা স্বাভাবিক। দলের মধ্যে কোন বিভেদ, দ্বন্দ সৃষ্টি না করে আমরা সকলে এক সাথে মিলে-মিশে কাজ করি। তিনি বলেন, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রাষ্ট্রক্ষমতায় যেতে জননেতা মাহবুবউল আলম হানিফ এমপিকে বিজয়ী করতে আমরা এখন থেকে জেলা, উপজেলা, শহর, সদর, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায় থেকে আমরা ঐক্যবদ্ধ হই। তবেই আওয়ামীলীগ বিপুল ভোটে আবার সরকার গঠন করতে সক্ষম হবে। পরিশেষে তিনি ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, ভাইচ চেয়ারম্যান ও সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা, সদর উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক রেজাউল হক, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মানজিয়ার রহমান চঞ্চল, নুর আলম দুলাল, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জেবউন নেছা সবুজ। সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শাহ জালাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ আফিল উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, শহর ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান পাভেল, হাসিব কোরাইশী, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সোহেল আহম্মেদ প্রমুখ। আলোচনা সভা শেষে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা রেখে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640