1. nannunews7@gmail.com : admin :
May 19, 2024, 3:19 pm

কেউ কাউকে সহ্য করতে পারেন না তাপসী ও কঙ্গনা

  • প্রকাশিত সময় Monday, August 22, 2022
  • 55 বার পড়া হয়েছে

তাপসী পান্নুর সঙ্গে কঙ্গনা রানাউতের সম্পর্ক এখন আদায়-কাঁচকলায়। অথচ এক সময় কঙ্গনার প্রতি শ্রদ্ধা ছাড়া আর কিছুই ছিল না বলে জানান ‘সাবাশ মিথু’-র নায়িকা। কিন্তু কথা প্রসঙ্গে সমসাময়িক অভিনেতা তথা পরিচালক কঙ্গনার কথা উঠে আসবে না, তা কি হয়!
মনের কথা বলতে লজ্জা পান না তাপসী। কঙ্গনা আগে কী ছিলেন, এখন তার কাছে কী, তা নিয়ে খোলাখুলি মন্তব্য করলেন ‘দোবারা’-র নায়িকা।
২০২১ সালের কথা। তখনও টুইটার ব্যান করেনি কঙ্গনাকে। তাপসী এবং কঙ্গনা বাক্যুদ্ধে জড়িয়ে পড়েছিলেন হঠাৎ। তাপসীকে ‘বি-গ্রেড’ অভিনেত্রী বলে তাচ্ছিল্য করেছিলেন কঙ্গনা। শুধু তা-ই নয়, তাপসীকে নিজের ‘সস্তা সংস্করণ’-ও বলেছিলেন তিনি। কর্ণ জোহরের সঙ্গে কফির আড্ডায় সেই অতীত উগরে দিয়েছিলেন তাপসী। যদিও বলেন, কঙ্গনাকে নিয়ে আর কোনও অনুভূতিই নেই তার মনে।
তবে ঘুরে ফিরে কঙ্গনার প্রসঙ্গ এল। ইনস্টাগ্রামে এক সাম্প্রতিক লাইভ অনুষ্ঠানে তাপসী তার কাজ এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশ কয়েকটি প্রশ্নের উত্তর দিয়েছেন। এক এফএম চ্যানেলের সঞ্চালিকা র‌্যাপিড-ফায়ার রাউন্ডের সময় তাপসীকে জিজ্ঞেস করেন, মনে প্রথমে কী আসে? কঙ্গনা রানাউত? এর উত্তরে, তাপসী বলেছিলেন, ‘‘এক জন সমসাময়িক সতীর্থ, যাকে আমি সত্যিই শ্রদ্ধা করতাম।’’
২০২১ সালে কঙ্গনার একটি পোস্টে তাপসীকে উদ্দেশ্য করে লেখা ছিল, ‘তুমি সব সময় সস্তাই।’ কঙ্গনার বোন রঙ্গোলি চন্দেলও তাপসীকে কঙ্গনার ‘সস্তা সংস্করণ’ বলে অভিহিত করেছিলেন।
কঙ্গনা সম্পর্কে কথা বলতে গিয়ে, তাপসী এর আগেও এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘আমার জীবনে কঙ্গনা ‘অপ্রাসঙ্গিক’। আমি তাকে মিস করি না… তিনি এক জন অভিনেতা, সে দিক থেকে আমার সহকর্মী। কিন্তু তিনি আমার জীবনে তার চেয়ে বেশি জায়গা জুড়ে নেই। তাঁর জন্য আমার ভাল বা খারাপ, কোনও অনুভূতিই নেই।” সুত্র : আনন্দবাজার পত্রিকার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640