1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:09 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • প্রকাশিত সময় Saturday, August 20, 2022
  • 83 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎবার্ষিকী উপলক্ষ্যে ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

আড়–য়াপাড়া ছাকাবী মসজিদে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী আখতারুজ্জামান। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তাইজাল আলী খান বলেন, বঙ্গবন্ধু একজন খাঁটি মুসলমান ছিলেন। তিনিই এ দেশে ইসলাম ধর্মকে প্রতিষ্টিত করতে ইসলামিক ফাউন্ডেশন, তুরাগ নদীর পাড়ে বিশ্বইজতেমাসহ ব্যাপক কাজ করেছেন। বঙ্গবন্ধুর জীবন দর্শনই ছিল বাঙ্গালী জাতির মুক্তি, বাংলাদেশকে স্বাধীন সার্বভৌম দেশ হিসেবে প্রতিষ্টিত করা। তিনি তাঁর স্বপ্ন পুরণ করেছেন। আজ আমরা বাঙ্গালী জাতি হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছি। তার যোগ্য উত্তোরসুরী জননেত্রী শেখ হাসিনা ক্ষুদা, দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন সকল ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে সকল নেতা কর্মিদের ঐক্যবদ্ধ থেকে জননেত্রীর হাত কে শক্তিশালী করতে হবে। বক্তব্য শেষে ১৫ আগষ্ট সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুল হক পুলক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের সভাপতি নুর আলম দুলাল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ আফিল উদ্দিন, শহর যুবলীগের সাবেক সভাপতি খন্দকার শওকত আলী টন, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রইচ উদ্দিন, ছাত্রলীগ নেতা মুক্তার, সর্দ্দার পাভেলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মি ও কয়েক শত এলাকাবাসী। আলোচনা সভা শেষে আড়–য়াপাড়া ছাকাবি মসজিদের ঈমাম জাতির জনক বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640