1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:29 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

কী দেখে ভয় পেলেন সারা-জাহ্নবী

  • প্রকাশিত সময় Saturday, August 20, 2022
  • 49 বার পড়া হয়েছে

বলিউডে এখন নতুন ‘বেস্ট ফ্রেন্ড ফরেভার’ সারা আলি খান ও জাহ্নবী কাপুর। সপ্তাহ খানেক আগেই করণ জোহরের কফি কাউচে একসঙ্গে হাজির হয়েছিলেন এই দুই স্টার কিড। কখনো একসঙ্গে পাহাড়ে বেড়াতে যেতে দেখা গেছে তাদের, আবার কখনো একসঙ্গে পার্টি করেন তারা।
তবে সারার ইন্সটাগ্রামের পাতায় নতুন ছবি ইঙ্গিত দিচ্ছে, তিনি এবং জাহ্নবী কাপুর এবার সিলভার স্ক্রিনে একসঙ্গে কাজ করবেন। ক্যাপশনে লেখা, গরম গরম কফি তৈরির পর, অবশেষে ‘সহ-অভিনেতা’ হিসেবে কাজ করলাম আমরা। আমাদের একসঙ্গে কেমন লাগছে সেটা অবশ্যই জানাবেন! ছবিতে দুই অভিনেত্রীর অভিব্যাক্তি দেখে মনে হচ্ছে, সামনে কোনো কিছু দেখে তারা ভয় পেয়েছেন। খবর হিন্দুস্তান টাইমসের।
অন্যদিকে, সারার সঙ্গেও একটি ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন জাহ্নবী। জাহ্নবীর শেয়ার করা ছবিতে দুজনেরই হাসি হাসি মুখ। ক্যাপশনে লেখা, ‘ভ্রমণ অ্যাডভেঞ্চার। কফি ডেট এবং এখন সহ-অভিনেতা!’ তবে এই অভিনেত্রীরা কোন ছবিতে একসঙ্গে কাজ করছেন, তা নিয়ে মুখ খোলেননি এখনও। ছবি নাকি বিজ্ঞাপনের কাজ বা অন্য কিছু তা জানা যায়নি।
কিছুদিন আগেই বান্ধবী জাহ্নবী কাপুরের সঙ্গে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সারা। সেখানেই তাদের পুরনো সম্পর্কের গল্প ফাঁস করে দেন করণ। পাহারিয়া পরিবারের দুই ছেলে বীর ও শিখরের প্রেমে মজেছিলেন এই দুই নায়িকা। ধনী এবং রাজনৈতিক ক্ষমতাসম্পন্ন সেই পরিবারের দুই ছেলে সারা ও জাহ্নবীর প্রাক্তন। বীর ও শিখরের দাদু সুশীল কুমার শিন্ডে ভারতের কেন্দ্রীয় সরকারের সাবেক মন্ত্রী। তাদের বাবা সঞ্জয় পাহারিয়া খ্যাতিমান ব্যবসায়ী।
সারাকে শেষবার আনন্দ এল. রাইয়ের ‘আতরঙ্গি রে’-তে অক্ষয় কুমার এবং ধনুশের সঙ্গে দেখা গেছিল। অভিনেত্রীকে পরবর্তীতে অভিনেতা বিক্রান্ত ম্যাসির সঙ্গে পবন কৃপালানির ‘গ্যাসলাইট’-এ অভিনয় করতে দেখা যাবে। এছাড়া, ভিকি কৌশলের সঙ্গে লক্ষ্মণ উতেকার পরিচালিত একটি শিরোনামহীন ছবিও রয়েছে সারার হাতে।
জাহ্নবীকে শেষবার ‘গুড লাক জেরি’ ছবিতে দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’ এর অফিসিয়াল রিমেক এই ছবি। গত ২৯ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘গুড লাক জেরি’।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640