1. nannunews7@gmail.com : admin :
May 27, 2024, 1:35 am
শিরোনাম :
উপকূলে ঘূর্ণিঝড়রিমালেরআঘাত আলমডাঙ্গায় ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঝোড়ো হওয়ার সঙ্গে বৃষ্টি, খোলা হয়েছে কন্ট্রোল রুম আলমডাঙ্গার বাঁশবাড়িয়া গ্রামে ঈদগাহ পূণনির্মাণ নিয়ে দুগ্রুপে চরম বিরোধ বাড়ি ঘর ভাঙচুর আলমডাঙ্গায় মিথ্যা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করার প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন কুষ্টিয়ার মিরপুরের ভেদামারীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে-আহত-১০ কাঙ্খিত সেবা নেই, তবুও ইবির পরিবহন খাতে বছরে বিপুল ব্যয় ! মিরপুরে হাতের রগ কাটা কৃষি ব্যাংক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার কুমারখালীতে নির্বাচনী সহিংসতায় আহত জয়নাবাদের তারিকের অবশেষে মৃত্ব্য হত্যাকান্ডঘটিয়েছে চেয়ারম্যান এনামুল হক মঞ্জুঃ আব্দুল মান্নান খান কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি কান্ডে সেই প্রতারক মীর সামিউল’র জামিন না মঞ্জুর, একদিনের রিমান্ড মিষ্টি আলু চাষ কৌশল

প্রাথমিকে দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৫৩,৫৯৫

  • প্রকাশিত সময় Friday, June 10, 2022
  • 81 বার পড়া হয়েছে

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষায় ৫৩ হাজার ৫৯৫ জনকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।
বৃহস্পতিবার রাতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়।
প্রাথমিকে শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপে গত ২০ মে সাত জেলার সম্পূর্ণ এবং ২২ জেলার আংশিক উপজেলার পরীক্ষা অনুষ্ঠিত হয়।
রাজশাহী, খুলনা, ফরিদপুর, ব্রাক্ষ্মণবাড়িয়া, চাঁদপুর, বরিশাল ও রংপুর- এই ৭ জেলার সম্পূর্ণ এবং নওগাঁ, নাটোর, সিরাজগঞ্জ, কুষ্টিয়া, ঝিনাইদহ, যশোর, সাতক্ষীরা, বাগেরহাট, জামালপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, কিশোরগঞ্জ, টাংগাইল, রাজবাড়ী, কুমিল্লা, নোয়াখালী, পিরোজপুর, পটুয়াখালী, সুনামগঞ্জ, হবিগঞ্জ, কুড়িগ্রাম ও গাইবান্ধা- এই ২২ জেলার নির্দিষ্ট উপজেলার আবেদনকারীরা পরীক্ষায় বসেন।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা মৌখিক পরীক্ষায় অংশ নিতে পারবেন। মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় প্রার্থীদের পরে জানানো হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় পাওয়া নম্বরের ভিত্তিতেই চূড়ান্তভাবে তাদের নিয়োগের জন্য নির্বাচিত করা হবে।
এর আগে ২২ এপ্রিল অনুষ্ঠিত প্রথম ধাপের লিখিত পরীক্ষায় ২২ জেলার ৪০ হাজার ৮৬২ জন উত্তীর্ণ হয়েছিলেন। প্রথম ধাপের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা আগামী ১২ জুন থেকে শুরু হবে।
৩ জুন তৃতীয় ও শেষ ধাপের পরীক্ষায় ১৮ জেলার সব পরীক্ষার্থী এবং ১৪টিতে আংশিক পরীক্ষা হয়।
তিন ধাপের এ পরীক্ষার মাধ্যমে শূন্যপদে ৪৫ হাজার জন নিয়োগ পাবেন। মৌখিক পরীক্ষা শেষে জুলাইয়ের মধ্যে তাদের নিয়োগ পাওয়ার কথা রয়েছে।
সহকারী শিক্ষকের ৩২ হাজার ৫৭৭টি শূন্যপদে নিয়োগের জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ২০২০ সালের ২০ অক্টোবর বিজ্ঞপ্তি দেয়। কিন্তু করোনাভাইরাস মহামারীর কারণে তখন নিয়োগ পরীক্ষা নেওয়া যায়নি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640