1. nannunews7@gmail.com : admin :
April 21, 2024, 6:21 am
শিরোনাম :
গানবাজনা ও গাজীর গান বর্জনের নির্দেশনা দিলেন পাটিকাবাড়ী ইউপি চেয়ারম্যান কোটি টাকা আত্মসাতে কুষ্টিয়া শহর  সমাজ সেবা অফিসার জহিরুল ইসলামের সাজা বদলি কুষ্টিয়াসহ দক্ষিণাঞ্চলে হাহাকার স্তর নেমে যাওয়ায় শুস্ক মৌসুমে পানি শুন্য কুষ্টিয়া কুষ্টিয়ার মিরপুরে অস্ত্রসহ আটক ভেড়ামারায় আবারও অগ্নিকান্ডে পুড়ে ছাই হলো ৫০ বিঘা পানের বরজ জেলা পরিষদের শূন্য হওয়া সদস্য পদে নির্বাচন করবেন আওয়ামী লীগ নেতা পান্না বিশ্বাস টানা চারদিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, হিট এলার্ট জারি পাহাড়ে সম্ভাবনাময় কফি-কাজুবাদাম চাষে সরকারি প্রকল্প একীভূত হতে যাওয়া পাঁচ দুর্বল ব্যাংকের খেলাপি ঋণ ২৫ হাজার কোটি টাকা উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৫, আহত-৩

  • প্রকাশিত সময় Friday, May 20, 2022
  • 86 বার পড়া হয়েছে

 

 

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া লাহিনী বটতলায় ড্রাম ট্রাক ও মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষ এবং ভেড়ামারায় শ্যামলী পরিবহনে চাকায় পিষ্ট হয়ে ও শহরতলী মোল্লাতেঘরিয়ায় সিএনপি-ভ্যান রিক্সার সংঘর্ষে কমপক্ষে ৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে ৩ জন।
কুষ্টিয়া শহরের লাহিনী বটতলা নামক স্থানে ট্রাক ও মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে গাড়ীর যাত্রী হেলেনা বেগম (৫০) ও সিএনজি চালক অজ্ঞাত দুইজন নিহতের ঘটনা ঘটেছে।শুক্রবার (২০মে) সন্ধ্যা ৬.০০ টার দিকে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছেন ৩ জন। আহতরা ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে রিজিয়া নামের এক নারীর অবস্থা আশংকা জনক। নিহতরা হলেন রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মেঘনা গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী হেলেনা বেগম এবং মহেন্দ্র চালকের নাম ঠিকানা এখনও জানা যায়নি। আহতরা হলেন, নাহিদা পারভিন, পিতা : গিয়াস উদ্দিন, গ্রাম মেঘনা, পাংশা, রাজবাড়ি, শিলা (১৮) ও তার মা রিজিয়া, দমদমা বাঁশ গ্রাম, কুমারখালি। জানাযায়, রাজবাড়ী থেকে ছেড়ে আসা মাহেন্দ্র গাড়ীতে কুষ্টিয়ায় বোনের বাড়ির উদ্দেশ্যে আসছিল হেলেনা বেগম ও তার মেয়ে নাহিদা পারভিন। অপর দিকে কুষ্টিয়া ট-১১-২৭৬৬ নামে ১০ চাকার একটি ট্রাক হেলপার চালিয়ে কুমারখালীতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে লাহিনী বটতলা নামক স্থানে পৌছালে মাহেন্দ্র ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে মাহেন্দ্র গাড়ীর যাত্রী হেলেনা বেগম মারা যায়। স্থানীয়দের সহযোগিতায় মাহেন্দ্র গাড়ীর চালকসহ আহত ৪জনকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথেই মারা যায় মাহেন্দ্র গাড়ীর চালক। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে হেলানা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে ঘটনাস্থল থেকে ট্রাকের চালক পালিয়ে যায়। এসময় স্থানীয় বেশকিছুক্ষন মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করে বলেন ,শহরের লাহিনী বটতলায় সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই একজন মহিলা মারা গেছে। আহতের চিকিৎসার জন্য দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়। তবে ধারণা করা হচ্ছে যিনি মারা গেছেন ইনি মাহেন্দ্র ড্রাইভার। এখনও আমরা লাশের যে আইনগত কার্যক্রমগুলো দেখছি। যত দ্রত সম্ভব স্বজনদের হাতে লাশ হস্তান্তর করবো। সিএনজি ও ট্রাক দুটোই আমাদের হেফাজতে আছে। তবে ট্রাক চালক দ্রত ট্রাক ছেড়ে পালিয়ে গেছে যে কারণে তাকে আমরা গ্রেফতার করতে পারিনি তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
অপরদিকে কুষ্টিয়ার ভেড়ামারা ও সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে ও বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে দুটি দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন মেহেরপুর গাংনী উপজেলার রাধাগোবিন্দপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে শাহাবুদ্দিন (২৩) ও কুষ্টিয়া পৌরসভার বাড়াদি এলাকার বাসিন্দা মোসলেম হাওলাদার (৬০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ছয়টার দিকে মোসলেম হাওলাদার প্রতিদিনের মতো ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। ভ্যানটি কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের মোল্লাতেঘরিয়া এলাকায় পৌঁছালে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোসলেম হাওলাদার মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত ব্যক্তির লাশও উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে। এর আগে গতকাল রাতে কুষ্টিয়া থেকে যাত্রী নিয়ে শ্যামলী পরিবহনের এটি বাস ঢাকা যাচ্ছিল। বাসটি কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামার দশমাইল এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মাটি খননযন্ত্র পেছন থেকে বাসকে ধাক্কা দেয়। এতে বাসের পেছনে থানা যাত্রী শাহাবুদ্দিন মারা যান। এ ঘটনায় বাসের আরেক যাত্রী সামান্য আহত হয়েছেন। চৌড়হাস হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান বলেন, নিহত শাহাবুদ্দিনের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640