1. nannunews7@gmail.com : admin :
April 13, 2024, 3:27 am

ভারতে ১০০০ কোটির মাইলফলকে ‘কেজিএফ ২’

  • প্রকাশিত সময় Thursday, May 19, 2022
  • 96 বার পড়া হয়েছে

সিনেমা হলে ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’। মুক্তির পর থেকে বক্স অফিসে একের পর এক রেকর্ড ব্রেক করছে এই ছবি। এবার নতুন নজির গড়ল এই কন্নড় ছবি। রকি ভাইকে নিয়ে উন্মাদনা কিছুতেই কমছে না।
উত্তর বনাম দক্ষিণ বিতর্কের মাঝেই হিন্দি বলয়ে যশ অভিনীত এই ছবি রেকর্ড ব্যবসা করেছে। গোটা দেশের বক্স অফিসে এখনো পর্যন্ত ১০০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। বিশ্বব্যাপী বক্স অফিসে ‘কেজিএফ ২’-এর কালেকশন পার করেছে ১২০০ কোটি টাকা। ভারতীয় বক্স অফিসে এই কন্নড় ছবির আগে রয়েছে একমাত্র রাজামৌলির তামিল ছবি ‘বাহুবলী ২’।
এদিন ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা টুইঠারে জানান, দেশের বক্স অফিসে দ্বিতীয় ছবি হিসাবে ১০০০ কোটি টাকা পার করতে সফল হয়েছে কেজিএফ ২।
বিশ্বব্যাপী বক্স অফিস মেলালে সর্বোচ্চ আয়কারী ভারতীয় ছবি আমির খানের ‘দঙ্গল’। মিস্টার পারফেকশানিস্টের ‘দঙ্গল’ ২.০২৪ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে রাজামৌলির ‘বাহুবলি: দ্য কনক্লিউশন’-এর মোট আয় ১,৮১০ কোটি টাকা। আসলে ‘দঙ্গল’ ছবির কালেকশনের অধিকাংশই এসেছে চীনের মার্কেট থেকে। কিন্তু ‘বাহুবলী’ সেই কামাল করে দেখাতে ব্যর্থ হয়েছে তিনে। এখনও পর্যন্ত বিশ্বব্যাপী বক্স অফিসে কেজিএফ টু-এর কালেকশন ১২০২.৩৭ কোটি টাকা। সব মিলিয়ে তিন নম্বরে রয়েছে এই ছবি।
সোমবার থেকেই আমাজন প্রাইমে ‘পে পার ভিউ’ মডেলে দেখা যাচ্ছে এই ছবি। তাই এখন ঘরে বসেই আপনার স্মার্টফোন বা ল্যাপটপ কিংবা স্মার্ট টিভি-তে দেখে ফেলতে পারেন এই ছবি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640