1. nannunews7@gmail.com : admin :
April 13, 2024, 3:53 am

বিমানসেবিকাদের সঙ্গে ‘টাপা টিনি’ গানে নাচলেন মনামী

  • প্রকাশিত সময় Thursday, May 19, 2022
  • 76 বার পড়া হয়েছে

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘বেলাশুরু’ ছবির ‘টাপা টিনি’ গান এখন তুমুল ভাইরাল। নেটিজেনরা এই গানে মেতে উঠে একের পর এক রিল তৈরিতে ব্যস্ত। বাদ পড়ছেন না টলি ইন্ডাস্ট্রির তারকারাও। আর এবার ‘টাপা টিনি’ গিয়ে পৌঁছল কলকাতা বিমানবন্দরে! হ্যাঁ, সম্প্রতি ঘটেছে এমনটাই।
কা-টা, একটু বিশদে বলা যাক। ব্যস্ত বিমানবন্দরে হঠাৎই বেজে উঠল ‘টাপা টিনি’ গান। একে একে লাল পোশাক পরা স্পাইসজেটের বিমানসেবিকারা নেচে উঠলেন ‘টাপা টিনি’র তালে। তারা যে গানকে আত্মস্থ করে ফেলেছে, তা বোঝা গেল নাচের কায়দাতেই। ঠিক যেভাবে ‘বেলাশুরু’তে এই গানে নেচেছেন ঋতুপর্ণা, মনামী, অপরাজিতা ও ইন্দ্রাণী দত্তরা ঠিক সেই কায়দাতেই একঝাঁক বিমানসেবিকা নেচে উঠলেন ‘টাপা টিনি’র সুরে। আর এদের সঙ্গে যোগ দিলেন অভিনেত্রী মনামী ঘোষও! বিমানবন্দরে উপস্থিত যাত্রীরা গোটা কা- দেখে তো অবাক। কেউ কেউ গোটা ঘটনা মোবাইল ক্যামেরায় বন্দিও করলেন। খবর সংবাদ প্রতিদিনের।
শুক্রবারই মুক্তি পেতে চলেছে ‘বেলাশুরু’। ছবির অভিনব প্রচার করার জন্য কলকাতা বিমানবন্দরে ফ্ল্যাশমবের ব্যবস্থা করেছিল উইন্ডোজ। আর এই প্রচারেই মনামী ঘোষের সঙ্গে ‘টাপা টিনি’তে অংশ নিলেন স্পাইসজেটের বিমানসেবিকারা। এই নাচের ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মনামী।
২০১৫ তে ‘বেলাশেষে’ আর ২০২২-এ ‘বেলাশুরু’। মাঝে কেটে গেছে ৭ বছর। এই সাত বছরে অনেকটাই পালটে গেছে বাংলা সিনেমার প্রকার। অতিমারীর আবহে দাপট বেড়েছে ওটিটি প্ল্যাটফর্মের। দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকায় একের পর এক বাংলা সিনেমার মুক্তি আটকে যায়। শুধু তাই নয়, এই সাত বছরে বাংলা সিনেমা হারিয়েছে অজস্ত্র নক্ষত্রকে। এই সময় হারিয়ে গেছে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত। যে জুটিই মাতিয়ে রেখেছিল শিবপ্রসাদ ও নন্দিতার ‘বেলাশেষে’।
‘বেলাশেষে’ এখনও সকলের মন ছুঁয়ে রয়েছে। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তের বড়পর্দার সম্পর্ক, সংসার, প্রেম, বন্ধুতা, ভাঙনকে ভালবেসেছিলেন দর্শকরা। সৌমিত্র এবং স্বাতীলেখার দাম্পত্য কাহিনি ও সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি এই সিনেমা বাণিজ্যিক সাফল্য পেয়েছিল ভালই। ‘বেলাশেষে’ সিনেমায় দেখতে পাওয়া সকলেই মোটামুটি থাকবেন ‘বেলাশুরু’ সিনেমায়। এই সিনেমায় রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, ইন্দ্রাণী দত্ত, অপরাজিতা আঢ্য, শংকর চক্রবর্তী, মনামী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়। আসলে চরিত্রগুলোকে মানুষ এতটাই ভালোবেসে ফেলেছিলেন বলেই তাদের ফের দর্শকের সামনে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক জুটি শিবপ্রসাদ-নন্দিতা। ছবিটি মুক্তি পাবে ২০ মে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640