1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 1:04 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

এখনও অনেকে এ দেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখছেনঃ আতাউর রহমান আতা

  • প্রকাশিত সময় Friday, April 22, 2022
  • 109 বার পড়া হয়েছে

হাটশ হরিপুর ইউপি আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়ার সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ এক আলোচনা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। শুক্রবার ২২ এপ্রিল বিকেলে হরিপুর বাজারে আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ.স. ম. আখতারুজ্জামান মাসুম। প্রধান বক্তার বক্তব্যে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা বলেন, আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশের নাগরিক হয়েছি বঙ্গবন্ধুর জন্য। কিন্তু অনেকে তা মনে প্রাণে বিশ^াস না করেও এ দেশে বসবাস করছেন। ওই সব নাগরিকরা এখনও বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখেন। যারা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত সৈনিক তারা কখনও কারো কাছে মাথা নত করে না। কোন মিথ্যা দিয়ে সত্যকে যেমন ঢাকা যায় না ঠিক তেমনি ভাবে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বাদ দিয়ে বাংলাদেশের কথা ভাবা যায় না। তিনি উপস্থিত নেতা কর্মিদের আসছে জাতীয় সংসদ নির্বাচনে সকলকে প্রস্তুুত থাকার আহবান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাজী তরিকুল ইসলাম মানিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মিলন মন্ডল ও সার্বিক পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, সহ-সভাপতি ডাঃ গোলাম মওলা ও হাজী আবুল কাশেম, জেলা সেচ্ছা সেবকলীগের সভাপতি আক্তারুজ্জামান লাবু, হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম সম্পা মাহমুদ ও বর্তমান চেয়ারম্যান এম মোস্তাক হোসেন মাসুদ, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক ইলিয়াস খান, শহর ছাত্র লীগের সাবেক আহবায়ক হাসিব ও যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান পাভেল, ছাত্র লীগ নেতা শামীম রুমী প্রমূখ।

উল্লেখ, প্রতি বছরের ন্যায় এ বছরে পবিত্র মাহে রমজান উপলক্ষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপির সহায়তায় ইউনিয়নের সর্বস্তরের মানুষের জন্য ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যানে দোয়া অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640