1. nannunews7@gmail.com : admin :
July 12, 2024, 1:30 pm
শিরোনাম :
অরুণাচলে বিদ্যুৎকেন্দ্র নির্মাণের তোড়জোড় ভারতের, চীনের কড়া প্রতিক্রিয়া ফ্রান্সের বিখ্যাত ক্যাথেড্রালে আগুন ২০০০ বর্গফুটের বাড়ি কিনেছেন কৃডু ‘আলিবাগে বিনিয়োগের সেরা সময়’ গায়ে হলুদে বাঙালির হাতে ট্রেন্ডি সাজে রাধিকা কোপা আমেরিকার ফাইনালের মঞ্চ মাতাবেন শাকিরা খোকসায় উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ মেধাবী শিক্ষার্থী মারিয়াকে সংবর্ধনা প্রদান পৌরসভার নির্যাতনের প্রতিবাদে  কুমারখালীর যদুবয়রা ইউনিয়নের  ৩’শ ভ্যান চালককে ফ্রি লাইসেন্স প্রদান কোটাবিরোধী আন্দোলন : শাহবাগ মোড় অবরোধ ভারতীয়দের কখনোই আমাদের সেনাবাহিনীতে চাইনি: মস্কো ইরাকে প্রয়াত আইএস নেতা বাগদাদির স্ত্রীর মৃত্যুদ-

মজমপুর বিপদজনক বিদ্যুত সাব স্টেশনের সামনে নির্মিত হচ্ছে বহুতল ভবন

  • প্রকাশিত সময় Friday, February 4, 2022
  • 87 বার পড়া হয়েছে

 

কবে হবে হুঁশ,,,,,,,,,,,,,,,,,,

কাগজ প্রতিবেদক ॥ জেলাবাসীর প্রাণের দাবী ফোর লেনের কাজে বাধা দিয়ে সড়ক ঘেঁষে ১০ তলা, ৮ তলা ভবন নির্মাণ, ফুটপাত, ড্রেনের জায়গায় ভবন নির্মাণ, মরাগড়াই ঘেঁষে ঝুঁকিপুর্ণ বহুতল ভবন নির্মাণের পর কুষ্টিয়ার কথিত ডেপেলপার মোজাফ্ফর এবার বিপদজনক মজমপুর বিদ্যুতের সাব ষ্টেশনের সামনে দখল করে ক্ষদ্র দোকানঘর থেকে এবার বহুতল ভবন নির্মাণ করে চলেছেন।

স্থানীয়রা বলছেন, মোজাফ্ফর ওই জমিটি ক্রয় সুত্রে মালিক বলে ২০০৬ সালে সেখানে সেমিপাকা মার্কেট নির্মাণ করে। এর পর ওয়ান ইলেভেনের সময় সেনাবাহিনী সড়কের পাশ থেকে সকল প্রকার অবৈধ উচ্ছেদ অভিযান চালায়। এ সময় মোজাফ্ফর তার কাগজ পত্র সঠিক ভাবে সেনাবাহিনীকে দেখাতে ব্যর্থ হওয়ায় তার ওই মার্কেট গুঁড়িয়ে দেয়া হয়। এবং সেখানে নির্মাণ করা হয় কৃষি বাজার। প্রায় বছর তিনেক ওই বাজারে মানুষ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ক্রয়-বিক্রয় করে। পরবর্তিতে ২০০৮ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে সেনাবাহিনী ব্যারাকে ফিরে যান। এবং কৃষি বাজারও বন্ধ হয়ে যায়। বেশ কিছুদিন নানা রকম পাঁয়তারা করে অবশেষে মোজাফ্ফর আবার সেখানে দোকান ঘর নির্মাণ করে এতে বিদ্যুত কর্তৃপক্ষ তাতে বাধ সাধলে তিনি তৎকালীন বিদ্যুত বিভাগের কর্মকর্তাদের ম্যানেজ করে তারা সিমেন্ট, রডসহ নানা পসরার দোকানঘর নির্মাণ করে। গত কয়েকদিন আগে মোজাফ্ফর ওই ক্ষুদ্র সেমিপাকা মার্কেটটিকে ছাদের উপরে বড় বড় লোহার এঙ্গেল দিয়ে বহুতল মার্কেট নির্মাণ শুরু করেছে। এতে করে পেছনে বিদ্যুতের সাব ষ্টেশনটি পুরো ঢাকা পড়ে যাচ্ছে। পাশাপাশি অত্র অঞ্চলের হাই পাওয়ারের বিদ্যুত সাব ষ্টেশনের দেয়াল ঘেঁেষ কিভাবে মার্কেট নির্মাণ হচ্ছে তা কারো বোধ গোম্য নয়। এ ব্যাপারে বিদ্যুত বিভাগসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640