1. nannunews7@gmail.com : admin :
July 12, 2024, 3:02 pm
শিরোনাম :
ঢাকায় ছয় ঘণ্টায় ১৩০ মিলিমিটার বৃষ্টি সড়ক ডুবে বিকল যানবাহন, চরম ভোগান্তিতে নগরবাসী চালের দাম আরও বাড়লো সবজি আলু পেঁয়াজের বাজার অস্থির ন্যাটোর অভিযোগ প্রত্যাখ্যান করে যা বলল ইরান অরুণাচলে বিদ্যুৎকেন্দ্র নির্মাণের তোড়জোড় ভারতের, চীনের কড়া প্রতিক্রিয়া ফ্রান্সের বিখ্যাত ক্যাথেড্রালে আগুন ২০০০ বর্গফুটের বাড়ি কিনেছেন কৃডু ‘আলিবাগে বিনিয়োগের সেরা সময়’ গায়ে হলুদে বাঙালির হাতে ট্রেন্ডি সাজে রাধিকা কোপা আমেরিকার ফাইনালের মঞ্চ মাতাবেন শাকিরা খোকসায় উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ মেধাবী শিক্ষার্থী মারিয়াকে সংবর্ধনা প্রদান পৌরসভার নির্যাতনের প্রতিবাদে  কুমারখালীর যদুবয়রা ইউনিয়নের  ৩’শ ভ্যান চালককে ফ্রি লাইসেন্স প্রদান

দিনভর খোকসা জন্মভিটায়  হাজার হাজার মানুষের ভালোবাসায় সিক্ত হলেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিক

  • প্রকাশিত সময় Friday, January 14, 2022
  • 158 বার পড়া হয়েছে

মনোজিত মন্ডল, খোকসা থেকে ॥  কৃষক, শ্রমিক, শিক্ষক, ব্যবসায়ী, ছাত্র আবাল বৃদ্ধ বনিতাসহ হাজার হাজার মানুষের ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।  কুষ্টিয়ার খোকসা নিজ জন্ম ভিটায় আসলে তাকে অভ্যর্থনা জানাতে হাজারো মানুষের ঢল নামে। গতকাল শুক্রবার দুপুরে তাঁর জন্ম ভিটা রমানাথপুর গ্রামে পৌঁছালে সরকার দলীয় নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের জনগণ আসেন তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে।

জানা যায়, নবনিযুক্ত প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী শুক্রবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউজ থেকে সড়ক যোগে খোকসা উপজেলার রমানাথপুর তার নিজ গ্রামে আসেন। এই গ্রামেই তার জন্ম ও বেড়ে ওঠা। কর্মজীবনে রাজধানীতে অবস্থান করলেও  সময় পেলেই  তিনি ছুটে আসেন তার প্রিয় গ্রামে। যেকারণে  গ্রামের মানুষের সাথে রয়েছে তার নিবিড় সর্ম্পক। সেটা তিনি বিভিন্ন সময়ে তার বক্তৃতায় উল্লেখ্য করেছেন। দুপুরে নিজ গ্রামে পৌঁছালে সেখানে হাজারো মানুষ তাকে অভ্যর্থনা জানাতে ও এক নজর দেখতে ছুটে আসেন। করোনার বিধি-নিষেধ ও প্রটোকলের কারনে উপস্থিত জনগণের মধ্যে  অনেক উচ্ছাস থাকলেও সেটি দেখাতে পারেনি তারা। তারপরও মানুষের আবেগ থেমে থাকেনি। আর সেটি ছিল বাঁধ ভাঙা জোয়ারের মতো। এ সময় খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক আল মাসুম মুর্শেদ শান্ত, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু, উপজেলা নির্বাহী অফিসার মেজবাহুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান সহ আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকঙ্খীরা উপস্থিত  ছিলেন। কেউ আসেন ফুল হাতে, কেউ আসেন ভালবাসার মৃদু সম্ভাষণ নিয়ে। সবাইকেই সমানভাবে বরণ করেন আপাদমস্তক সততা-নিষ্ঠা ও কর্তব্যপরায়ণ এই মানুষটি। কথনও নিজেই দুর থেকে কাউকে ডেকে নিয়েছেন, কখনও কারো নাম ধরে বলছেন ওমুক আসেনি, তমুক কোথায়, কাউকে নিজেই  মোবাইলে খবর দিচ্ছেন যে  তিনি এসেছেন। এভাবেই চলে সারাদিন। কয়েক দফায় তিনি কথা বলেন সাধারণ মানুষের সাথে। গল্প করেন তার ছোট বেলার, শৈশব, কৈশরের। স্মরণ করেন তার পিতা-মাতাকে। তার পিতা মরহুম আব্দুল গফুর মোল্লা ছিলেন মহান মুক্তিযুদ্ধের একজন সংগঠক। দিনভর সাধারণ মানুষ প্রাণ ভরে দোয়া করেন তাদের একেবারে নিজেদের এই মানুষটিকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640