1. nannunews7@gmail.com : admin :
July 12, 2024, 3:06 pm
শিরোনাম :
ঢাকায় ছয় ঘণ্টায় ১৩০ মিলিমিটার বৃষ্টি সড়ক ডুবে বিকল যানবাহন, চরম ভোগান্তিতে নগরবাসী চালের দাম আরও বাড়লো সবজি আলু পেঁয়াজের বাজার অস্থির ন্যাটোর অভিযোগ প্রত্যাখ্যান করে যা বলল ইরান অরুণাচলে বিদ্যুৎকেন্দ্র নির্মাণের তোড়জোড় ভারতের, চীনের কড়া প্রতিক্রিয়া ফ্রান্সের বিখ্যাত ক্যাথেড্রালে আগুন ২০০০ বর্গফুটের বাড়ি কিনেছেন কৃডু ‘আলিবাগে বিনিয়োগের সেরা সময়’ গায়ে হলুদে বাঙালির হাতে ট্রেন্ডি সাজে রাধিকা কোপা আমেরিকার ফাইনালের মঞ্চ মাতাবেন শাকিরা খোকসায় উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ মেধাবী শিক্ষার্থী মারিয়াকে সংবর্ধনা প্রদান পৌরসভার নির্যাতনের প্রতিবাদে  কুমারখালীর যদুবয়রা ইউনিয়নের  ৩’শ ভ্যান চালককে ফ্রি লাইসেন্স প্রদান

কঙ্গনা রানাউতকে বিয়ে করতে চলেছেন অনিল কাপুর!

  • প্রকাশিত সময় Thursday, December 23, 2021
  • 85 বার পড়া হয়েছে

৩৮ বছরের দাম্পত্য জীবন তাদের। প্রায় চার দশকের সেই সম্পর্কে ইতি টানতে চলেছেন অনিল কাপুর। সুনীতা কাপুরের সঙ্গে বিয়ে ভেঙে এবার বলিউড তারকা নাকি গাঁটছড়া বাঁধবেন কঙ্গনা রানাউতের সঙ্গে! এমনই বিচিত্র গুঞ্জন ছড়িয়ে পড়েছে টিনসেল টাউনে। অনেক সংবাদমাধ্যমই এহেন সম্ভাবনার কথা শোনাচ্ছে। স্বাভাবিক ভাবেই যা শুনে চোখ কপালে কাপুর ভক্তদের। কিন্তু সত্যিই কি ৬৪ বছরের অভিনেতা এই বয়সে এসে নতুন ইনিংস খেলতে চাইছেন? ব্যাপারটা কী?
খোলসা করেই বলা যাক। এমন কোনও পরিকল্পনা আদৌ নেই অনিল কাপুরের। যা রটেছে তা স্রেফ রটনাই। সত্যের থেকে তা বহু যোজন দূরে। কিন্তু তাহলে কেন এমনটা রটল? আচমকা বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইনে’র সঙ্গে কীভাবে জড়িয়ে গেল ‘ঝাকাস’ অনিল কাপুরের নাম?
আসলে এর পিছনে রয়েছেন করণ জোহর! না সরাসরি তিনি এমন কিছু রটাতে যাননি। কিন্তু তার বিখ্যাত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সিজন ৩-এর এক এপিসোড থেকেই এই গুঞ্জনের সূত্রপাত।
নয় নয় করে এক দশকেরও বেশি সময়ের পুরনো এই এপিসোড। যা প্রথম সম্প্রচারিত হয়েছিল ২০১০ সালের ১২ ডিসেম্বর। সেই পর্বে অতিথি হিসেবে এসেছিলেন অনিল কাপুর, কঙ্গনা রানাউত ও সঞ্জয় দত্ত। সেখানেই করণ মজা করে অনিলের কাছে জানতে চান, কার জন্য তিনি সুনীতার সঙ্গে তার এতদিনের সম্পর্কে দাঁড়ি টানতে পারেন। উত্তরে অনিলও রসিকতা করে কঙ্গনার দিকে আঙুল তোলেন এবং তার নাম বলেন। যা শুনে করণের সরস টিপ্পনী, ‘কঙ্গনা, এটা জেনে তোমার উদ্বিগ্ন হওয়া উচিত।’ সেই কথা শুনে হেসে কুটিপাটি হন কঙ্গনাও।
গোটা অনুষ্ঠান থেকে কেবল এই অংশটুকুর ভিডিও আচমকাই ভাইরাল হয়ে গেছে। আর সেই ছোট্ট ভিডিওই ছড়িয়ে দিয়েছে অনিল-কঙ্গনার বিয়ের খবর! অবশ্য এমন গুঞ্জন বলিউডে নতুন নয়। তারকাদের নিয়ে নানা গসিপ মাঝে মাঝেই ছড়িয়ে পড়ে আলোর বেগে। তবে যত দ্রুত ছড়ায় তা মিলিয়ে যেতেও সময় নেয় না। কেননা ততদিনে তার জায়গায় এসে জোটে কোনও অন্য গুঞ্জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640