1. nannunews7@gmail.com : admin :
October 23, 2024, 8:09 am

দিনব্যাপী কুষ্টিয়া সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় Saturday, December 18, 2021
  • 90 বার পড়া হয়েছে

নৌকার প্রার্থীর বিপক্ষে কাজ করলে তার ছাড় নেই: আতাউর রহমান আতা

কাগজ প্রতিবেদক ॥ ব্যক্তির চেয়ে দল বড়, আমাদের দলীয় প্রতীক নৌকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দিয়েছেন, সবার উচিত ব্যক্তি স্বার্থে নয়, দলীয় প্রতীক বিচার করে, দলীয় প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে কাজ করা। এ নির্বাচনে নৌকার প্রার্থীর বিপক্ষে কাজ করলে তার ছাড় নেই। গতকাল কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুর, হরিনারায়ণপুর, আইলচারা ও বটতৈল ইউনিয়নে দিনব্যাপী ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা এসব কথা বলেন।

তিনি সবার প্রতি উদাত্ত আহ্বান রেখে আরো বলেন, সবাই একত্রিত হয়ে এক কাতারে দাঁড়িয়ে দলীয় প্রতীক নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে মাঠে আসুন। আগামী ৫ জানুয়ারি সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নিজ নিজ এলাকার সকল নেতা-কর্মী একসাথে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীককে বিজয় করার লক্ষ্যে মাঠে কাজ করবেন।

আতাউর রহমান আতা উল্লেখ্য করে আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার, বর্তমান সরকার দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি কুষ্টিয়ার যে উন্নয়ন করেছেন তা দৃশ্যমান। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২০ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পরে নৌকাকে বিজয়ী করতে মাঠে কাজ করুণ। তিনি সকলের উদ্দেশে বলেন, ব্যক্তি আক্রোশ ও দ্বিধা-দ্বন্দ্ব ভুলে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক। তিনি বলেন জনগণের ভোটেই নৌকা বিজয়ী হবে। যারা আওয়ামী লীগের হয়ে নৌকার বিরোধীতা করে বিদ্রোহী প্রার্থী হবে তাদেরকে আজীবনের জন্য দল থেকে বহিষ্কার করা হবে। তিনি আরো বলেন, দলীয় নেতা হয়ে নৌকার বিরোধীতা করবেন সেটা আমরা বা দল কখনো মেনে নেবে না। নৌকার বিদ্রোহীতা করে দলের পরিচয় দিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। পরে সুপারিশ করেও কোন লাভ হবে না।

গতকাল ১৮ ডিসেম্বর আব্দালপুর ইউনিয়নে বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী শেখ আরব আলী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা ছাত্র লীগের আহবায়ক আনিচুর রহমান আনিচ। হরিনারায়ণপুর ইউনিয়নে বিকেলে বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী মহি উদ্দিন সভাপতিত্ব করেন ও পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন। আইলচারা ইউনিয়নে সন্ধা পরবর্তী সময়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী মোতালেব হোসেন সভাপতিত্ব করেন ও সার্বিক পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাকছার আলী জোয়ার্দার। বটতৈল ইউনিয়নে রাত দশটার সময় জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও দলীয় মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী এম এ মোমীন মন্ডল সভাপতিত্ব করেন ও সার্বিক পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন। অনুষ্ঠানে সদর উপজেলা ও শহর আওয়ামী লীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640