1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:29 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

দৌলতপুরে করোনায় ২৭ জনের মৃত্যু, আক্রান্ত ১০০৫জন## ১৭দিন মৃত্যুর সাথে লড়ে মারা গেলেন সাবেক এমপি আফাজ উদ্দিনের স্ত্রী মনোয়ার বেগম

  • প্রকাশিত সময় Thursday, July 8, 2021
  • 343 বার পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক এমপি ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদের স্ত্রী মনোয়ারা বেগম আলো (৮০) ১৭দিন মৃত্যুর সাথে লড়ে মৃত্যুর কাছে হার মেনেছেন। লাইফ সার্পোটে থাকা গতকাল বৃহস্পতিবার সকাল সোয়া ৬টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি করোনা আক্রান্ত হয়ে সেখানে চিকিৎসাধীন ছিলেন। করোনা আক্রান্ত হলে ২২জুন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয় মনোয়ারা বেগম আলোকে। অবস্থার অবনতি হওয়ায় পরদিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সেখানে সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। একই সাথে করোনা আক্রান্ত হোন তাঁরা। চিকিৎসাধীন থাকা অবস্থায় স্ত্রী মনোয়ারা বেগম আলো করোনার কাছে হার মেনে মৃত্যু পথযাত্রী হোন। করোনা আক্রান্ত সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন।

এদিকে বিকেল সাড়ে ৫টায় তারাগুনিয়া মহিলা বিষয়ক অফিস চত্বরে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তারাগুনিয়া পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়। জানাযা পূর্ব মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মরহুমার নিকট আত্মীয় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মরহুমার চাচাত ভাই সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লা, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, দৌলতপুরের বর্তমান এমপি সরওয়ার জাহান বাদশাহ্র প্রতিনিধি টিপু নেওয়াজ এবং মরহুমার মেজ ছেলে অধ্যক্ষ আরিফ আহমেদ ও বড় ছেলে অধ্যাপক নাজমুল হুদা পটল।

অপরদিকে দৌলতপুরে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টা পর্যন্ত দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এবং আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করার পর করোনা আক্রান্ত এসব রোগীর মৃত্যু হয়। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে ১৭জন। এ পর্যন্ত দৌলতপুরে করোনা আক্রান্ত হয়েছেন ১০০৫জন এবং মৃত্যু হয়েছে ২৭জনের। করোনা আক্রান্তের হার ৩৩ শতাংশ। বর্তমানে ৪৭৮জন করোনা আক্রান্ত রোগী হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন এবং সুস্থ হয়েছেন ৪৮৪জন। দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640