1. nannunews7@gmail.com : admin :
July 26, 2024, 11:49 pm
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

শখ কি অভিনয়ে ফিরবেন?

  • প্রকাশিত সময় Wednesday, June 30, 2021
  • 118 বার পড়া হয়েছে

নৃত্যশিল্পী হিসেবে ছোটবেলা থেকেই মিডিয়ায় কাজ করেন আনিকা কবির শখ। তবে বড় হয়ে টিভি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করার পর ব্যাপক পরিচিতি পান তিনি।
এরপর নাটক হয়ে সিনেমাতেও অভিনয় শুরু করেন। নৃত্য চর্চা, মডেলিং ও অভিনয়- এই তিন মাধ্যমেই সমান জনপ্রিয়তা নিয়ে কাজ করে শোবিজে শক্ত অবস্থান তৈরি করে
ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় অভিনেতা নিলয় আলমগীরের প্রেমে মজেন শখ। কিছুদিন প্রেম করার পর নিলয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। ভালোই চলছিল তার মিডিয়া ও অভিনয় জীবন।
কিন্তু বিয়ের কিছুদিন পর থেকেই সংসারে অশান্তি শুরু হয়। নিজেদের মধ্যে বোঝাপড়া ঠিকমতো না হওয়ায় মাত্র দুই বছরেই সংসার ভেঙে যায় শখের।
এরপর থেকে অভিনয়ে অমনযোগী হতে থাকেন এই অভিনেত্রী। মিডিয়ার পরিচালক ও সহকর্মীদের সঙ্গে দূরত্ব তৈরি হয়। শুটিং সেটে বিলম্বে আসা, হঠাৎ করেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়া- এসব কারণে তার হাতে কাজের সংখ্যা কমতে থাকে। ২০১৮ সালের দিকে কিছুদিন শখকে নাটকের অভিনয় করতে দেখা গিয়েছিল। এরপর নিজেকে আরও গুটিয়ে নেন এই অভিনেত্রী।
তার এই গুটিয়ে যাওয়া নিয়ে নানা ধরনের কথা চাউর হয় মিডিয়ায়। কেউ বলেন যে সংসার ভাঙার পর শখ মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ার কারণেই অভিনয়ে অমনযোগী হয়ে পড়েন শখ। আবার কেউ কেউ বলেন অনিয়ন্ত্রিত জীবনযাপনের কারণেই শখের সংসার ভেঙে যায়। তবে শখ সবসময়ই এসব কথাকে উড়িয়ে দিতেন। এছাড়া মিডিয়া জীবনের শুরু থেকেই শখকে পরিচালিত করতেন তার বাবা। তিনিও এই সময়ে মিডিয়ার মানুষদের এড়িয়ে চলতেন এবং শখের বিষয়ে মুখ খুলতেন না। সেটি এখনও চলমান আছে।
তবে গত বছর নতুন বিয়ের খবর প্রকাশ হয় এবং সম্প্রতি তার মা হওয়ার খবর ছড়িয়েছে গণমাধ্যমে। এখনও এ বিষয়ে শখ কোনো বক্তব্য দিচ্ছেন না। যথারীতি যোগাযোগ বিচ্ছিন্ন আছেন তিনি।
শখের সঙ্গে যোগাযোগ আছে এমন কয়েকজন বন্ধু নাম না প্রকাশ করার শর্তে জানিয়েছেন, শখ গত এক বছরে নিজেকে পুরোটাই বদলে ফেলেছেন। নতুন সংসারে নিমগ্ন তিনি। আপাতত অভিনয়ে ফেরার কোনো সম্ভাবনা নেই তার। যদি সত্যিই মা হন তাহলে তো স্বাভাবিক নিয়মেই অভিনয়ে ফিরতে পারবেন না শখ। কিন্তু পরবর্তী সময়ে যে অভিনয়ে ফিরবেন সে রকম কোনো অভিপ্রায় নাকি নাই শখের। এখন সংসার ছাড়া অন্য কোনো দিকেই নজর দিচ্ছেন না তিনি।
তবে সমালোচকরা বলছেন অন্য কথা। মিডিয়ায় যেহেতু তার কাজের চাহিদা আছে তাই অভিনয়ে দেখা যেতেও পারে। কাজে যদি ফিরেনও তিনি তাহলে বর্তমান সময়ে মিডিয়ায় যারা অভিনয়গুণে শীর্ষস্থানে আছেন তাদের সঙ্গে প্রতিযোগিতায় শখ টিকতে পারবেন কি-না এটি নিয়েও শঙ্কা আছে। তবে শখ ভক্তদের প্রত্যাশা, তিনি অভিনয়ে ফিরলে আগের মতোই সাবলীলভাবে অভিনয় ক্যারিয়ার ফিরে পাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640