1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:04 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

ইবি আইসিটি সেলের নেটওয়ার্ক টেকনিশিয়ানের পিতার মৃত্যুতে শোক

  • প্রকাশিত সময় Thursday, June 17, 2021
  • 101 বার পড়া হয়েছে

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের নেটওয়ার্ক টেকনিশিয়ান এস. এম. ইলিয়াস জোয়ার্দ্দারের পিতা আনছার আলী জোয়ার্দ্দারের মৃত্যুতে বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

পৃথক শোক-বার্তায় নেটওয়ার্ক টেকনিশিয়ান এস. এম. ইলিয়াস জোয়ার্দ্দারের পিতার মৃত্যুতে বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া শোক জানিয়েছেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান। এছাড়াও, বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান নেটওয়ার্ক টেকনিশিয়ান এস. এম. ইলিয়াস জোয়ার্দ্দারের পিতার মৃত্যুতে শোক জানিয়েছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।  শোক ও সমবেদনা জানিয়েছেন আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়া। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন। আইসিটি সেলের নেটওয়ার্ক টেকনিশিয়ান এস. এম. ইলিয়াস জোয়ার্দ্দারের পিতা আনছার আলী জোয়ার্দ্দার আজ (১৭ জুন) বৃহস্পতিবার আনুমানিক ভোর ৪টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640