1. nannunews7@gmail.com : admin :
February 27, 2024, 6:10 pm

কুষ্টিয়া করোনায় আক্রান্ত ৪ হাজার ছুঁই ছুঁই ॥ মৃত ৮৯

  • প্রকাশিত সময় Sunday, March 14, 2021
  • 214 বার পড়া হয়েছে

 

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়ায় করোনা আক্রান্ত সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। গতকাল নতুন করে জেলায় ৮ জন নতুন করে সণাক্ত হয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৯শ ২৪ জন। ৪ হাজার ছুঁই ছুঁই করছে। নতুন করে করোনা পজিটিভির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় জনমনে আতংক ছড়িয়ে পড়ছে। মাস্ক পরিধান, বাজার, শপিং সেন্টারসহ বিভিন্ন অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি কঠোর ভাবে নজরদাীর দাবী করেছে জেলাবাসী।

জানা যায়, গতকাল কুষ্টিয়া পিসিআর ল্যাবে ১৮৭ টি স্যাম্পলের (কুষ্টিয়া জেলার ৫৯টি, মেহেরপুর জেলার ০৮টি, চুয়াডাঙ্গা জেলার ০৭ টি ও বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ১১৩ টি) মধ্যে কুষ্টিয়া জেলার ০৮টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে এবং বাকি সবগুলো স্যাম্পলের ফলাফল নেগেটিভ এসেছে। কুষ্টিয়া জেলায় নতুন করে ৮ জন করোনা পজিটিভ হয়েছেন।  এর মধ্যে ৭জন কুষ্টিয়া সদর উপজেলার এবং ০১ জন মিরপুর উপজেলার। কুষ্টিয়া সদরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ০৩ জন চিকিৎসাধীন। ০২ জন আড়ুয়াপাড়া, ১ জন জগতি, ১ জন মিরপুর উপজেলার পোড়াদহে এবং বটতৈল টাকিমারা বিসিক শিল্পনগীরতে ১ জন রয়েছেন।  এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ৩৯২৪ জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৩৮০৪জন এবং মৃত্যুবরণ করেছেন ৮৯ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, সারাবিশে^র ন্যায় বাংলাদেশেও এর প্রভাব পড়েছে নতুন করে। তাই নতুন করে করোনা পজিটিভ বৃদ্ধি পাচ্ছে। এর মুল কারণ হিসেবে তার আবহাওয়া, সোশ্যাল ট্রান্মমিশনকে দায়ী করেছেন। তারা বলছেন, গণসমাবেশ, জনসমাগম, কমানো না হলে এর সংখ্যা আরও বৃদ্ধি পেতে পারে। সে জন্যই বলা হচ্ছে, করোনা টিকা নেয়ার পরও স্বাস্থ্য বিধি গ্রহনের পরামর্শ দেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640