1. nannunews7@gmail.com : admin :
April 21, 2024, 5:08 am
শিরোনাম :
গানবাজনা ও গাজীর গান বর্জনের নির্দেশনা দিলেন পাটিকাবাড়ী ইউপি চেয়ারম্যান কোটি টাকা আত্মসাতে কুষ্টিয়া শহর  সমাজ সেবা অফিসার জহিরুল ইসলামের সাজা বদলি কুষ্টিয়াসহ দক্ষিণাঞ্চলে হাহাকার স্তর নেমে যাওয়ায় শুস্ক মৌসুমে পানি শুন্য কুষ্টিয়া কুষ্টিয়ার মিরপুরে অস্ত্রসহ আটক ভেড়ামারায় আবারও অগ্নিকান্ডে পুড়ে ছাই হলো ৫০ বিঘা পানের বরজ জেলা পরিষদের শূন্য হওয়া সদস্য পদে নির্বাচন করবেন আওয়ামী লীগ নেতা পান্না বিশ্বাস টানা চারদিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, হিট এলার্ট জারি পাহাড়ে সম্ভাবনাময় কফি-কাজুবাদাম চাষে সরকারি প্রকল্প একীভূত হতে যাওয়া পাঁচ দুর্বল ব্যাংকের খেলাপি ঋণ ২৫ হাজার কোটি টাকা উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের

  ইয়াবাসহ সেই বিশ^নাথ সাহা বিশুর ড্রাইভারসহ আটক ৩ ॥ জব্দ তালিকায় নেই গাড়ি!

  • প্রকাশিত সময় Tuesday, March 9, 2021
  • 283 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥  কুষ্টিয়া সদর উপজেলার সাবেক বারাখাদা ইউনিয়নের সাবেক বাড়াদী গ্রামের মেম্বর, বিশিষ্ট তামাক ব্যবসায়ী, বিএনপি নেতা মার্কিন মহিলা সাংবাদিক হেনস্তাকারী সেই বিশ^নাথ সাহা বিশুর ড্রাইভার তৌহিদুল ইসলামসহ তিন মাদক চোরাকারবারী ১শ পিচ ইয়াবাসহ ডিবি পুলিশের কাছে আটক হয়েছে। গতকাল দুপুরে কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়িয়া বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়িয়া এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে এবং বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ সাহা বিশুর গাড়ি চালক তৌহিদুল ইসলাম (৩২) উদিবাড়ি কলোনির গুলের কৌওটা প্রস্তুতকারী জয়নাল আবেদীনের ছেলে নুরুল ইসলাম (২৯) ও বাড়াদি এলাকার রেজাউল ইসলামের ছেলে মেহেদী হাসান শিমুল (৩০)।  আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের সাব-ইন্সপেক্টর লিটন কুমার বিশ^াস। এদিকে বিশ্বনাথ সাহা বিশুর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, তৌহিদুল ইসলাম আমার গাড়ি চালক ছিল। আমার ছোট গাড়িটি সে চালাতো। আমি এখন ঢাকাতে। সে ছেলে ভালো না তাই মাসখানেক আগে বাদ দিয়ে দিয়েছি। আর ড্রাইভার কোথায় কি করে তার দায়-দায়িত্ব আমার হতে পারে না। তার নাম প্রসঙ্গে তিনি বলেন, অনেকদিন পত্র-পত্রিকায় আমার নামে আসে না, এখন একটু দেন। তৌহিদুল ইসলাম ৫/৬ মাস আমার গাড়ি চালিয়েছে। তৌহিদুল ইসলামের বড় ভাই সবজি ব্যবসায়ী মিটু বলেন, আমার ভাই এখনও বিশ্বনাথ সাহা বিশুর গাড়ি চালক। বিশ্বনাথ সাহা বিশুর সাহেবের দুই টা গাড়ি কুষ্টিয়া আসলে যে গাড়ি চড়েন সেই গাড়িটা আমার ভাই চালায়। ইয়াবা উদ্ধারের সময় উপস্থিত নাম প্রকাশ না করার শর্তে এক ব্যাক্তি বলেন, মঙ্গলবাড়িয়া বাজারের কনক জুয়েলার্স এর সামনে থেকে এক থলে ইয়াবা ধরে ডিবি পুলিশ। সেখানে জনসম্মুখে না গুনে ওই পুলিশ আমাদের স্বাক্ষর করিয়ে নেয়। তিনি আরো বলেন সেখানে বিশু বাবুর গাড়ীও ছিল। এদিকে সাব-ইন্সপেক্টর লিটন জানান, কোন গাড়ি সেখানে ছিল না। আমরা ঘটনাস্থলে উদ্ধারকৃত মালের জব্দ তালিকা করি। তবে কত পিচ ইয়াবা ছিল তা নিয়ে ওই এলাকায় নানা গুঞ্জন চলছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৭ই মার্চ শহরের খেয়া রেষ্টুরেন্টে মার্কিন নারী সাংবাদিক এ্যালিসন জয়েসকে হেনস্থার অভিযোগে হোটেল মালিক ও বিশিষ্ট ব্যবাসয়ী বিশ্বনাথ সাহা বিশুকে গ্রেফতার করে পুলিশ। আগেরদিন রাতের ওই ঘটনা সম্পর্কে ফটো সাংবাদিক এ্যালিসন জয়েস কুষ্টিয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ করেন।

তৎকালীন কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাবুদ্দিন চৌধুরী জানিয়েছিলেন এক মার্কিন নারী সাংবাদিকের লিখিত অভিযোগের ভিত্তিতে বিশুকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়।

মালিক পক্ষের অংশীদার বিশ্বনাথ সাহা বিশু মদ্যপ অবস্থায় তার কক্ষে প্রবেশ করতে মোবাইলে ফোন দেন। রুমের আরেকটি চাবি দিয়ে দরজা খোলার চেষ্টাও করা হয়।

এ্যালিসন জয়েসের দাবি, ঘটনার সময় কক্ষে তিনি একা অবস্থান করছিলেন। একজন নারী হিসাবে ওই সময় তিনি চরম আতঙ্কিত হয়ে পড়েন।  এ অবস্থায় তার বাংলাদেশি সহকর্মী কুষ্টিয়ার সাংবাদিক আলী এহসানকে মোবাইল ফোনে ঘটনাটি জানান। আলী এহসান দ্রুত মোটরসাইকেল নিয়ে হোটেলে পৌঁছান এবং আরো কয়েকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করেন। ২০১৭ সালে শহরের ছয়রাস্তার মোড়স্থ খেয়া রেষ্টুরেন্টে ব্যবসায়ী বিশ^নাথ সাহা বিশু একজন বিদেশী মহিলা সাংবাদিকের কক্ষে ঢুকে হেনস্থার ঘটনায় দেশব্যাপী আলোচিত হয়। ওই ঘটনায় পুলিশ ব্যবসায়ী বিশুকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640