1. nannunews7@gmail.com : admin :
February 27, 2024, 5:50 pm

কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুরে শীতার্দদের মাঝে সদর এমপির শীত বস্ত্র বিতরণ ॥ কোন  ষড়যন্ত্রই সরকারের উন্নয়নকে ব্যাহত করতে পারবে নাঃ আতাউর রহমান আতা

  • প্রকাশিত সময় Tuesday, February 9, 2021
  • 185 বার পড়া হয়েছে

 

কাগজ প্রতিবেদক ॥ মিথ্যাচার, বানোয়াট, ভিত্তিহীন তথ্য-উপাত্ত দিয়ে তথাকথিত মিডিয়ায় সরকারের বিরুদ্ধে রটনা রটিয়ে যত ষড়যন্ত্রই করা হউক না কেন কোন ষড়যন্ত্রই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত এই সরকারের উন্নয়নকে ব্যাহত করা যাবে না।

গতকাল সকালে কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এমপির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা এ সব কথা বলেন।

ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির সভাপতিত্বে প্রধান অতিথি আতাউর রহমান আতা শীত বস্ত্র বিতরণ পুর্ব মতবিনিময় সভায় আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন তৃতীয় বিশে^র উন্নত সারিতে স্থান করে নিতে সক্ষমতা অর্জন করেছে। ঠিক সে সময়ে দেশের মধ্যে ঘাপটি মেরে থাকা সেই পাকিস্তানী শাসক গোষ্টির মদদপুষ্টরা আন্দোলন সংগ্রামে সরকার পতনের আন্দোলনে ব্যর্থ হয়ে দেশে বিদেশে অবস্থান করে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সম্প্রতি তথাকথিত একটি আন্তজার্তিক মিডিয়ায় ভিত্তিহীন একটা বানোয়াট প্রতিবেদন প্রচার করে সরকারের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্রে মেতে উঠে। কিন্তু তাদের জারি-জুরি সাধারণ মানুষের মাঝে ধরা পড়ে গেছে। তিনি বলেন, করোনা মহামারিতে জননেত্রী শেখ হাসিনা যে ভাবে দেশের মানুষকে মহান আল্লাহপাকের রহমতে রক্ষা করতে সর্বত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি  বলেন, পৃথিবীর অনেক দেশ এখনও ভ্যাকসিনের কথা চিন্তা করতেই পারেনি। সেখানে দেশের মানুষ দুই দফায় কয়েক লক্ষ মানুষ ভ্যাকসিন নিয়ে নিরাপদে-সুস্থ্য আছেন। অথচ এক সময় বলা হয়েছিল বাংলাদেশ করোনা ভ্যাকসিন আনতে পারবে না। এখানে মানুষের লাশের স্তুপ পড়ে যাবে। এখন বলা হচ্ছে এ ভ্যাকসিন ঠিক নয়। আবার যারা সমালোচনা করেছে তারাই প্রথমে এ  ভ্যাকসিন গ্রহন করেছে। তিনি বলেন, কোন ষড়যন্ত্রই সরকারের উন্নয়কে ব্যাহ করতে পারবে না। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, প্রবীণ আওয়ামীলীগ নেতা ইছাহক আলী মাষ্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, নাগরিক কমিটির নেতা সাইফুদ দৌলা তরুন, যুবলীগ নেতা জহুরুল ইসলাম রাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640