1. nannunews7@gmail.com : admin :
February 27, 2024, 2:29 pm

এবার হিন্দি ছবিতে রু´িণী

  • প্রকাশিত সময় Sunday, January 31, 2021
  • 192 বার পড়া হয়েছে

বছরের শুরুতেই সুখবর দিলেন রু´িণী মৈত্র। তাও আবার সাধারণতন্ত্র দিবসের দিন। জানালেন এবার বলিউডে পাড়ি দিচ্ছেন তিনি। বিদ্যুৎ জামালের বিপরীতে দেখা যাবে তাকে। ইনস্টাগ্রামে তার বলিউডের প্রথম ছবির পোস্টারও শেয়ার করেছেন রু´িণী।
ছবির নাম ‘সনক’। জানা গেছে, রু´িণী মৈত্র ও বিদ্যুৎ জামাল ছাড়াও ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নেহা ধুপিয়া ও চন্দন রায় সান্যাল। তবে ছবির গল্প নিয়ে এখনও কিছু জানাননি রু´িণী। ছবিটি প্রযোজনা করছেন বিপুল শাহ। পরিচালনা করেছেন কনিষ্ক বর্মা। ছবির যে তিনটি পোস্টার শেয়ার করেছেন রু´িণী, সেখানে শুধু বিদ্যুৎ জামালেরই ছবি রয়েছে। সম্ভবত পরের পোস্টারগুলিতে চোখে পড়তে পারেন রু´িণী। এটি রুক্মিণীর প্রথম বলিউড ছবি। তাই ছবির পোস্টার শেয়ার করে অনুরাগীদের আশীর্বাদ ও শুভকামনার অনুরোধ জানিয়েছেন তিনি।
কিন্তু বলিউডের পরিচালকের সঙ্গে তার যোগাযোগ হল কীভাবে? রু´িণী জানিয়েছেন, তার প্রোফাইল দেখে পছন্দ হয়েছিল বিপুল শাহের। তিনিই রু´িণীর ছবি কনিষ্ক বর্মাকে দেখান। তারপরই আসে অডিশনের ডাক। তখন অভিনেত্রী অন্য ছবির প্রচারে ব্যস্ত ছিলেন। তাই প্রস্তাব পাওয়ার প্রায় একমাস পরে তিনি অডিশনের রেকর্ডিং পাঠিয়েছিলেন মুম্বাইয়ে। তার অডিশন পছন্দ হয় প্রযোজক ও পরিচালকের। তারপরই ছবি নিয়ে আলোচনা শুরু হয়।
প্রসঙ্গত, রু´িণীর গ্ল্যামার জগতে পদার্পণ বেশ অল্প বয়সে। মাত্র ১৩ বছর বয়সে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি। টলিউডে তার প্রথম ছবি রিলিজ করে ২০১৭ সালে। ছবির নাম ‘চ্যাম্প’। বিপরীতে ছিলেন দেব। সেই শুরু। তারপর থেকে বেশ কয়েকটি বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। যেমন- ‘কবীর’, ‘পাসওয়ার্ড’, ‘ককপিট’, ‘কিডন্যাপ’। বেশিরভাগ ছবিতেই দেবের বিপরীতে দেখা গিয়েছে তাকে। এখনও পর্যন্ত তাঁর শেষ ছবি ‘সুইজারল্যান্ড’। এই ছবিটি মুক্তি পেয়েছে আনলক পর্বে। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আবির চট্টোপাধ্যায়। আর তারপরই বঙ্গতনয়ার বলিউড পাড়ি। বিদ্যুৎ জামালের বিপরীতে হিন্দি ছবিতে ডেবিউটা সেরেই ফেলছেন নায়িকা। সূত্র: কলকাতা ২৪

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640