1. nannunews7@gmail.com : admin :
July 27, 2024, 12:18 am
শিরোনাম :
বিটিভির ধ্বংসযজ্ঞ দেখে চোখ ভিজে উঠল প্রধানমন্ত্রীর যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করতে হবেঃ মোঃ এহেতেশাম রেজা কুমারখালীতে খালের মুখ বন্ধ করলো পাউবো, হুমকিতে দুই হাজার বিঘা জমির ফসল ঢাকায় আন্দোলনের মাঝে পড়ে কুষ্টিয়ার দুই বন্ধুর মৃত্যু, সরকারের সহযোগিতা চায় পরিবার নরসিংদী কারাগার থেকে পালানো কুষ্টিয়ায় ৩ বন্দির আত্মসমর্পণ ঢাকায় কোটাবিরোধী আন্দোলনে কুষ্টিয়ার গাড়ী চালক নিহত কুষ্টিয়ায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল, রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বহাল কুষ্টিয়ার প্রথিতযশা সাংবাদিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী’র ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন জামরুল চাষ ভারতের সামনে ছিন্নভিন্ন বাংলাদেশ

  নাগরিক কমিটি কুষ্টিয়ার আহবায়ক ডাঃ মুসতানজিদ ॥ সদস্য-সচিব ড. সেলিম তোহা \ কুষ্টিয়ার বিশিষ্ট নাগরিকদের সাথে মতবিনিময় করলেন মাহবুবউল আলম হানিফ এমপি

  • প্রকাশিত সময় Monday, January 4, 2021
  • 668 বার পড়া হয়েছে

কুষ্টিয়ার আগামীর উন্নয়ন ভাবনা নিয়ে কুষ্টিয়ার রাজনৈতিক অঙ্গনের বাইরে বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সাথে এক ব্যতিক্রমধর্মী মতবিনিময় করলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ। সভায় কুষ্টিয়া আসনের সংসদ সদস্য সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ জেলা বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভার আয়োজন করেন কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডাঃ এস এম মুসতানজিদএবং কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সদ্য বিদায়ী ট্রেজারার আইন বিভাগের প্রফেসর . মোঃ সেলিম তোহা।

গতকাল সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১১ টা পর্যন্ত কুষ্টিয়া দিশা টাওয়ারে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তৃতায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ বলেন, রাজনীতিবিদদের কাজ হচ্ছে স্বপ্ন দেখা, স্বপ্ন দেখানো এবং তা বাস্তবায়ন করা। আমার দীর্ঘদিনের ইচ্ছে ছিল আমরা যে কাজ করছি সে সম্পর্কে আপনাদের অভিমত কি তা জানার এবং আপনাদের পরামর্শ গ্রহণ করার। আজ আমার সেই ইচ্ছে পুরণ হলো।  তিনি বলেন, আজ আপনারা কুষ্টিয়ার উন্নয়নের জন্য বিভিন্ন পর্যায় থেকে যে পরামর্শ দিলেন আমি তা নোট করে রেখেছি। কুষ্টিয়ার উন্নয়নে আমার যে পরিকল্পনা আছে তার বাইরে আপনারা যে পরামর্শ দিলেন তা সমন্বয় করে বাস্তবায়নের চেষ্টা করবো। হানিফ বলেন, আমরা ভবিষ্যত প্রজন্মের জন্য নিরাপদ আধুনিক কুষ্টিয়া গড়ে তুলতে চাই। এজন্য একটি অরাজনৈতিক প্লাটফরম প্রয়োজন। হানিফ বলেন, কুষ্টিয়া চিনি কল বিদেশী বিনিয়োগের মাধ্যমে আধুনিক চিনি কল  প্রতিষ্ঠার চেষ্টা চলছে। তিনি বলেন, পরিবেশগত কারনে মোহিনী মিল আর চালু করা সম্ভব হবে না, তবে সেখানে একটি ঐতিহ্যবাহী যাদুঘর গড়ে তোলার চেষ্টা করবো। তিনি বলেন, অচিরেই কুষ্টিয়াতে মাদক নিয়ন্ত্রণ ট্রেনিং সেন্টার ইনস্টিটিউট এবং নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠা করা হবে। তিনি বলেন, কুষ্টিয়াতে টেক্সটাইল ইনস্টিউটিউ এবং ইংলিশ মিডিয়াম স্কুল গড়ে তোলার চেষ্টা চলছে। হানিফ বলেন, অরাজনৈতিক বিভিন্ন শ্রেনীপেশার মানুষ এগিয়ে আসলে সকলের সমন্বয়ে উন্নয়ন কাজ দ্রুত বাস্তবায়ন করা সম্ভব হবে এজন্য তিনি উপস্থিতিতের অনুমতি ক্রমে কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডাঃ এস এম মুস্তানজিদকে আহবায়ক এবং কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সদ্য বিদায়ী ট্রেজারার আইন বিভাগের প্রফেসর . মোঃ সেলিম তোহাকে সদস্যসচিব করে এবং উপস্থিত সবাইকে সদস্য করে নাগরিক কমিটি কুষ্টিয়া  ঘোষণা করেন মাহবুবউল আলম হানিফ।

সভায় কুষ্টিয়ার বিভিন্ন সমস্যা, সমাধান, পরামর্শ এবং আগামীর উন্নয়ন ভাবনা নিয়ে স্ব স্ব অবস্থান থেকে বক্তব্য রাখেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রোভাইস চ্যান্সেলর প্রফেসর . মোঃ শাহিনুর রহমান, সাবেক অতিরিক্ত সচিব ঢাকা আফিসার্স ক্লাবের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আনসার আলী খান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জর্জ কোটের বিজ্ঞ পিপি এ্যাড. অনুপ কুমার নন্দীপ্রবীন সাংবাদিক আবদুর রশীদ চৌধুরী, কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদির, দিশার নির্বাহী পরিচালক ঢাকাস্থ কুষ্টিয়া সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলামআরমা গ্রুপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, কুষ্টিয়া মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ সালেক মাসুদ, সনো ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালের  ব্যবস্থাপনা পরিচালক শামসুল ওয়াসের, দেশ এগ্রোফুড ব্যবস্থাপনা পরিচালক আব্দুল খালেক, দেশ বরেন্য সংগীত শিল্পী এস আই টুটুলজ্যোতি ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের নির্বাহী প্রধান সৈয়দা হাবিবা, লেখককলামিষ্ট এ্যাড. লালিম হককুষ্টিয়া বুদ্ধিপ্রতিবন্ধি অকিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা আক্তার বানু, কুর্ষ্টিয়া চেম্বার অব কর্মাসের সহসভাপতি এস এম কাদেরী শাকিল, সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান . আমানুর আমান, আফসরা উদ্দিন গালর্স কলেজের অধ্যক্ষ . হাফেজ মোঃ আব্দুল করিম, কুমারখালী রানা টেক্সটাইলের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানা, কুষ্টিয়া সানআপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লোটারীয়ান কাজী শামসুন্নাহার আলো, স্বর্ণ বিজীয় শ্যুটার সাইফুল আলম রিংকী হেলথ্ কেয়ার ফার্মাসিকিউটিক্যাল সিইও হালিমুজ্জামান প্রমুখ। সভা শেষে এস আই টুটুল এবং শফিমন্ডল সংগীত পরিবেশন করেন।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640