1. nannunews7@gmail.com : admin :
October 23, 2024, 12:17 pm

শাকিব-সিয়ামের ভাইরা ছবির রহস্য উন্মোচন

  • প্রকাশিত সময় Tuesday, October 22, 2024
  • 3 বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক গেল দু’দিন ধরে নেটদুনিয়ায় ভাইরাল চিত্রনায়ক শাকিব খান ও সিয়াম আহমেদের একটি ছবি। দেয়ালে হেলান দিয়ে দুই নায়ক মেতেছেন খোশগল্পে! একই সময় প্রকাশ্যে আসে একটি ভিডিও। সবকিছু পরও জানা যায়নি তাদের খোশগল্পের কারণ। যা রহস্যের জন্ম দিয়েছে ভক্ত-দর্শকমহলে।
শাকিব-সিয়ামের ছবি ঘিরে অবশ্য আলোচনার যথেষ্ট কারণও আছে। প্রথম কারণ ঢাকাই সিনেমার এই সুপারস্টারকে ঠিক এমন খোশগল্পে মেতে থাকতে সচরাচর দেখা যায় না। তাছাড়া শাকিবের সঙ্গে সিয়ামের যে খুব বেশি যোগাযোগ বা সখ্য রয়েছে, তেমনটাও নয়। তাহলে এই খোশগল্পের হেতু কী?
এমন প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া শাকিবিয়ান আর সিয়ামিয়ানরা। কেউ বলছেন, একসঙ্গে সিনেমা করতে যাচ্ছেন তারা। আবার কারো কথায়, অগ্রজ শাকিব খান থেকে পরামর্শ নিতে গিয়েছেন সিয়াম আহমেদ। কিন্তু সদুত্তর মিলছে না। শাকিব-সিয়াম দু’পক্ষই চুপচাপ।
অবশেষে রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যার পর জানা গেল খোশগল্পের রহস্য। সবাই জানেন, অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার ও হোম কেয়ার পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের ডিরেক্টর হিসেবে যুক্ত আছেন শাকিব খান। এবার এই প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হলেন সিয়াম আহমেদ। আর তাকে প্রতিষ্ঠানটিতে স্বাগত জানান শাকিব খান। ছবিটি মূলত সেই স্বাগত সময়ের।
শনিবার (১৯ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে সিয়াম প্রতিষ্ঠানটিতে চুক্তিবদ্ধ হন। এ সময় আরও উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর ও নায়ক মামনুন হাসান ইমন ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।
এ সময় শাকিব খান বলেন, ‘সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে রিমার্ক-হারল্যান। এ লক্ষ্য বাস্তবায়নে প্রচার ও প্রসারে সিয়ামের মতো একজন প্রতিভাবান শিল্পী উল্লেখযোগ্য অবদান রাখবেন বলে আমি আশা রাখি।’
অনুষ্ঠান শেষে সিয়াম বলেন, ‘দেশের মানুষকে নকল ও ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মুক্তি দিতে রিমার্ক-হারল্যানের এই প্রচেষ্টার সঙ্গে যুক্ত হতে পেরে আমি উচ্ছ্বসিত। শিগগিরই এই প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রমে আমাকে দেখতে পাবেন ভক্তরা।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640