1. nannunews7@gmail.com : admin :
October 18, 2024, 6:22 am
শিরোনাম :
রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা ফেরাতে ১০ যুক্তি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম সস্ত্রীক দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক সেনাপ্রধান আজিজের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আজ বাউল সম্রাট ফকির লালন শাহ’র ১৩৪ তম তিরোধান দিবসের উদ্ধোধন কুষ্টিয়া সার ও ডিমের দাম বেশি রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা বড় হচ্ছে উপদেষ্টা পরিষদ, একাধিক মন্ত্রণালয়ে রদবদলের সম্ভাবনা মেঘনা নদীতে ঝুলন্ত সেতু-হাওরের উড়াল সড়ক প্রকল্প বাতিল হচ্ছে মিরপুরে জমি বিক্রির নামে টাকা গ্রহণ করে প্রতারণার অভিযোগ দেলোয়ার মেম্বরের বিরুদ্ধে, থানায় অভিযোগ সরকারের ভাবনায় পোশাক শ্রমিকদের জন্য পেনশন

খোলামেলা ছবি নিয়ে মুখ খুললেন জেসিয়া

  • প্রকাশিত সময় Wednesday, October 16, 2024
  • 8 বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক ॥ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলাম। ক্যাারিয়ারের শুরু থেকে নানা কারণে আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন। সম্প্রতি আন্তর্জাতিক একটি প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। এজন্য সবার কাছে ভোট চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে রীতিমতো বিপাকে পড়েছেন তিনি। কারণ স্বল্প বসনে জেসিয়াকে দেখে রীতিমতো তুলোধুনো করছেন নেটিজেনরা।
সোমবার (১৪ অক্টোবর) মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল প্রতিযোগিতার ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করা হয় জেসিয়াসহ বিশ্বের ৭০ জন প্রতিযোগীর টু-পিস পরিহিত ছবি। যেখান থেকে সেরা ২০ জনকে বাছাই করা হবে দর্শক ভোটে। এজন্য ভোট চেয়ে নিজের সোশ্যাল মিডিয়া ছবিটি শেয়ার করেন। মূলত এরপর থেকেই তার পোশাক নিয়ে সমালোচনা শুরু হয়। অবশ্য, তার পক্ষেও কম লোক দাঁড়ায়নি। এমনকি, পিয়া জান্নাতুলসহ অনেক তারকা জেসিয়ার এই সাহসী অংশগ্রহণে পাশে দাঁড়িয়েছেন, চেয়েছেন ভোট।
২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে বিনোদন জগতে পা রাখেন জেসিয়া ইসলাম। তারপর নানা ঘটনায় অনেকবারই আলোচনায় এসেছেন তিনি। এরমধ্যে প্রেম-বিচ্ছেদ, অভিনয়-মডেলিং; সবই করেছেন সমান তালে।
সেই জেসিয়া আবারো নজর কাড়লেন আন্তর্জাতিক প্ল্যাটফর্মে দাঁড়িয়ে। কম্বোডিয়ায় অনুষ্ঠিতব্য মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল ২০২৪ প্রতিযোগিতায় এবার অন্যতম মুখ হয়ে আছেন তিনি। এরইমধ্যে কম্বোডিয়ায় গিয়ে বিভিন্ন প্রতিযোগীদের সঙ্গে অংশ নিচ্ছেন নানা আয়োজনে।
প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী, মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনালের ভেরিফায়েড পেজে ফলো বাটনে ক্লিক করে তারপর জেসিয়া বা অন্য যেকোনো প্রতিযোগীর ছবিতে লাইক বা শেয়ার করতে হবে। লাইক করলে ১০ পয়েন্ট এবং ছবিটি শেয়ার করলে ৫ পয়েন্ট যুক্ত হবে বলে জানিয়েছেন জেসিয়া। সবার কাছে ভোট চেয়ে জেসিয়া বলেন, ‘আমি সবার কাছে ভোট চাইছি। সবার সহযোগিতায় আমি চ্যাম্পিয়ন হতে পারি।’
এদিকে, স্বল্প বসনে জেসিয়াকে দেখে যে বিরূপ মন্তব্য ছড়িয়েছে অন্তর্জালে, সে বিষয়েও কথা বলেছেন জেসিয়া। তিনি সবার মন্তব্যের প্রতি সম্মান প্রদর্শন করে বলেন, ‘আমার সাম্প্রতিক ছবিতে আপনারা যে মন্তব্য ও প্রতিক্রিয়া দিয়েছেন, তার জন্য আন্তরিক ধন্যবাদ। মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনালে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারা আমার জন্য গর্বের বিষয়, যেখানে পাকিস্তান, মিশর, ভারত এবং বিশ্বের আরো অনেক দেশের অসাধারণ নারীদের সঙ্গে অংশগ্রহণ করার সুযোগ পাচ্ছি।’
নিজের পোশাক নিয়ে জেসিয়া বলেন, ‘সুইমসুট রাউন্ড আন্তর্জাতিক প্রতিযোগিতার একটি অংশ, যেখানে সব প্রতিযোগী অংশ নেন। এটি কারো মূল্যবোধে আঘাত দেওয়ার জন্য নয়, বরং প্রতিযোগীদের আত্মবিশ্বাস, ফিটনেসের প্রতি নিষ্ঠা এবং ব্যক্তিত্ব তুলে ধরার উদ্দেশ্যে অনুষ্ঠিত হয়। এটি বহুদিনের একটি ঐতিহ্য, যা বৈশ্বিক পেজেন্ট্রির মানকে ধারণ করে এবং বিভিন্ন দেশের সংস্কৃতিকে সম্মান জানিয়ে ঐক্য, বৈচিত্র্য এবং পারস্পরিক শ্রদ্ধা প্রচার করে।’ সবার মতামতের প্রতি সম্মান জানিয়ে জেসিয়া বলেন, ‘আমি সব ধরনের মতামতকে সম্মান করি এবং আপনাদের গঠনমূলক প্রতিক্রিয়ার জন্য কৃতজ্ঞ। বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে গিয়ে আমাদের মূল্যবোধকে তুলে ধরা আমার লক্ষ্য, একই সঙ্গে এই অসাধারণ সুযোগকে কাজে লাগিয়ে সারা বিশ্বের বিভিন্ন সংস্কৃতির সঙ্গে যুক্ত হতে চাই। এই যাত্রায় আমার পাশে থাকার জন্য এবং আপনাদের অব্যাহত সমর্থনের জন্য ধন্যবাদ!’ জানা গেছে, শুক্রবার (২৫ অক্টোবর) অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। সেখান থেকে নির্বাচিত হবেন সেরা ১০ জন। প্রতিযোগিতাটিতে চারটি বিষয় লক্ষ্য রাখা হয়। এগুলো হলো— বডি, বিউটি, ব্রেন ও বিজনেস।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640