1. nannunews7@gmail.com : admin :
September 21, 2024, 3:22 am

দৌলতপুর সীমান্তে অস্ত ও মাদক সহ আটক-১

  • প্রকাশিত সময় Friday, September 20, 2024
  • 3 বার পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে পিস্তল ও হেরোইন সহ ইকরামুল ইসলাম (৩০) নামে একজন মাদক কারবারীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার রাত ১০.৪৫ টায় উপজেলার আদাবড়িয়া ইউনিয়নের সীমান্ত সংলগ্ন ধর্মদহ কবরস্থান এলাকা থেকে তাকে আটক করা হয়। সে একই ইউনিয়নের ধর্মদহ গ্রামের মৃত আজাহার আলী ছেলে।
বিজিবি সূত্র জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুব মুর্শেদ রহমান পিএসসি’র দিক নির্দেশনায় বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে পশ্চিম ধর্মদহ বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৪৭/৭-আর হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধর্মদহ কবরস্থান নামক স্থানে পশ্চিম ধর্মদহ বিওপি’র নায়েক মো. আলাউদ্দিনের নেতৃত্বে বিজিবি’র টহল দল মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালায়। এসময় ১টি দেশীয় পিস্তল, ভারতীয় ২৫ গ্রাম হেরোইন ও মোবাইলফোন সহ মাদক কারবারী ইকরামুল ইসলামকে আটক করা হয়।
উদ্ধার করা মাদক ও অস্ত্রের আনুমানিক সিজার মূল্য ১ লক্ষ ৫১ হাজার ৮৫০ টাকা নির্ধারণ করে আটক আসামী এবং অস্ত্র, হেরোইন, মোবাইলফোন সহ তাকে গতকাল শুক্রবার সকালে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে যার মামলা নম্বর-২৩।
এ বিষযে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান জানান, সীমান্তে বিজিবি মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ১টি সুটার গান ও হেরোইন সহ একজন আসামীকে আটক করেছে। আটক আসামীর বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640