1. nannunews7@gmail.com : admin :
October 22, 2024, 7:22 am

কুষ্টিয়ায় ব্যাচ ৮৮’র ঈদপুর্ণমিলনী অনুষ্ঠানে গান আর কবিতায় মুগ্ধ হলো সকল বন্ধুরা

  • প্রকাশিত সময় Saturday, June 22, 2024
  • 61 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ ‘ এসো মিলি প্রাণের উচ্ছাসে’ এ শ্লোগানকে সামনে রেখে দীর্ঘদিন পর কুষ্টিয়া এস, এস, সি ব্যাচ ৮৮’র আয়োজনে হয়ে গেল জম্পেশ আড্ডা, মুগ্ধ হলো সকল বন্ধুরা গান আর কবিতায়।
গত ১৯ জুন দেশে-বিদেশে অবস্থানরত কুষ্টিয়ায় আগত বন্ধুদের অংশগ্রহনে রাত ৮টায় সকলে সমবেত হয় বন্ধু মতির ৫ তলা ছাদে। সেখানে চলে মুড়ি-চানাচুরসহ হৈ-হুল্লা আর আড্ডা। এর পর নিয়মতান্ত্রিক ভাবে মতির জিম কর্ণারে সকল বন্ধুরা জড়ো হয়। চলে আড্ডা। কারো সাথে দেখা হয় এক যুগ পর কারো সাথে ২০ বছর পর। খোঁজ নেয়া হয় বন্ধুদের সন্তানদের, কর্মস্থলের অবস্থানসহ নানা খুঁটি-নাটি। এর ফাঁকে বন্ধু জয় মাইকে বলে উঠলো এখন একটু মত বিনিময় হবে। সকলকে বসতে হবে। ব্যাচ ৮৮’’র কুষ্টিয়ার সভাপতি বিজন কুমার কর্মকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় মতামত ব্যক্ত করেন সিনিয়র বন্ধু ডাঃ আরমান হোসেন, এম এ শোয়েব, অনুষ্ঠানের আয়োজক বন্ধু ইসমাইল হোসেন মুরাদ, ইয়ারুল ইসলাম। এ ছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখে বন্ধু আসাদ, আমেরিকান প্রবাসী বন্ধু মিল্টন, বিপু, আশা, লাবু, মতি প্রমুখ। সকল বন্ধুদের নিয়ে আগামীতে বড় পরিসরে একটি মিলনমেলাসহ বেশ কিছু আয়োজনের সিন্ধান্ত গ্রহন করা হয় সভায়।
আলোচনা সভা শেষে শুরু হয় অনুষ্ঠানের চমক গানের আসর। সিনিয়র বন্ধু ডাঃ আরমান এ বয়সে এসেও অত্যান্ত চমৎকার কন্ঠে শোনালেন, আগে যদি জানতাম, তবে মন ফিরে পাইতাম’সহ পর কয়েকটি গান। শোয়েব ভাই শোনালেন তার দ্বরাজ কন্ঠে বন্ধু নিয়ে কবিতা। এর মধ্যেই চলছে বন্ধু জেডকে নিয়ে শিষ দেয়া, হাসাহাসি, নানা ঠাট্রা-তামাশা। বন্ধুদের মধ্যে উপস্থিত ছিল নরেশ, নুর আলম দুলাল, বারেক, মিল্টন, বাপ্পিসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640