1. nannunews7@gmail.com : admin :
September 8, 2024, 12:05 am
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

বাড়াদীতে “স্কুল অব লরিয়েটস ইন্টারন্যাশনাল কুষ্টিয়ার’ স্থায়ী ক্যাম্পাসের  ফলক স্থাপন ও দোয়া

  • প্রকাশিত সময় Monday, June 12, 2023
  • 267 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া শহরের বাড়াদীতে  স্কুল অব লরিয়েটস ইন্টারন্যাশনাল কুষ্টিয়ার স্থায়ী ক্যাম্পাসের ফলক স্থাপন ও দোয়া-মোনাজাত অনুষ্টিত হয়েছে।

গতকাল বিকেলে পৌরসভার বাড়াদী মৌজায়, স্কুল অব লরিয়েটস ইন্টারন্যাশনাল, কুষ্টিয়া’র স্থায়ী ক্যাম্পাস’র জন্য খরিদকৃত জমির পরিমাপ ও সীমানা নির্ধারণ এবং নাম ফলক স্থাপন সম্পন্ন হয়েছে। বাড়াদী মৌজায় অবস্থিত ভাগাড়’র সামনে এটি অবস্থিত। কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার জনি সাহেব কুষ্টিয়া পৌরসভার পক্ষ থেকে এ সময় জমিটি পরিমাপ করেন এবং সীমানা নির্ধারণ করেন। জমি পরিমাপ করার সময় স্কুল অব লরিয়েটস ইন্টারন্যাশনাল এর প্রিন্সিপাল, পরিচালকমন্ডলি, শিক্ষকমন্ডলি, পার্শ্ববর্তী জমির মালিকগণ এবং এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় উক্ত জমিতে একটি স্কুলের নাম ফলক স্থাপন করা হয়। জমিটির পরিমাপ ও সীমানা নির্ধারণ এবং নাম ফলক স্থাপনের পর স্কুল অব লরিয়েটস ইন্টারন্যাশনাল’র পক্ষ থেকে দোয়া ও মোনাজাত করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640