1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 5:05 pm

সব শিরোপা জিততে চায় আবাহনী

  • প্রকাশিত সময় Tuesday, November 8, 2022
  • 179 বার পড়া হয়েছে

আবাহনীর চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান ও এ সময়ের প্রতিপক্ষ বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা নতুন ফুটবল মৌসুমে দলবদলে অংশ নিয়েছেন ঘোড়ার গাড়ি আর হাতির পিঠে চড়ে। সেখানে আবাহনীর দলবদলে অংশগ্রহণ ছিল একদম নীরবে।

সোমবার দলবদলের শেষ দিনে অনেক রাতে এসে খেলোয়াড় তালিকা জমা দিয়ে যান আবাহনীর কর্মকর্তারা। ৫ বিদেশিসহ ৩৫ জন খেলোয়াড় নিবন্ধন করেছে আকাশি-নীলরা।

অনেকের ধারণা ছিল মোহামেডান ও বসুন্ধরা কিংসের মতো আবাহনীও হয়তো ঢাক-ঢোল পিটিয়ে নতুন কোন চমক নিয়ে দলবদলে অংশ নেবে। কিন্তু দেশের অন্যতম সফল ক্লাবটি সে পথে হাঁটেনি। কেন নীরবে দলবদল?

আবাহনীর দীর্ঘদিনের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু বলেছেন, ‘জাকজমকপূর্ণ দলবদলের দরকার নেই। চ্যাম্পিয়ন হওয়ার পর আমরা ঘোড়ার গাড়িতে উদযাপন করবো। আমরা উদযাপনটা ওই দিনের জন্য তুলে রাখলাম।’

কেমন দল হলো আবাহনীর? ম্যানেজারের জবাব, ‘যেমন দল গঠন করার দরকার, তেমন গড়েছি। এখন ফুটবলারদের মাঠে খেলতে হবে। প্রত্যেক পজিশনে দুজন করে ভালো ফুটবলার নিয়েছি। গতবার ইনজুরি আমাদের অনেক ভুগিয়েছে। এএফসি কাপে খেলতে গিয়ে এটিকে মোহনবাগানকে মুঠোর মধ্যে পেয়েও আমরা জিততে পারিনি ইনজুরি সমস্যার কারণে। তাই এবার প্রতিটি পজিশনে একাধিক ফুটবলার নেওয়া হয়েছে যাতে ব্যাকআপ দেওয়া যায়। আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্যই মাঠে নামব। এবার সব শিরোপা জিততে চাই।’

কোস্টারিকার বিশ্বকাপার কলিন্দ্রেস ও ব্রাজিলের রাফায়েল আগস্তো ছাড়া আবাহনী এবার অন্য বিদেশি ছেড়ে দিয়ে নিয়েছে নতুন তিনজন। ব্রাজিলের গেটারসন আলভেজ, নাইজেরিয়ান পিটার নোরা ও সিরিয়া জাতীয় দলের ডিফেন্ডার মোহাম্মদ ইউসেফ এবার খেলবেন আবাহনীর জার্সিতে।

বসুন্ধরা কিংস থেকে এনেছে নাইজেরিয়ার বংশোদ্ভূত বাংলাদেশি এলিটা কিংসলেকে। আক্রমণভাগে পুরনো নাবিব নেওয়াজ জীবন তো আছেনই। এক কথায় আবাহনীর এবারের আক্রমণভাগ বেশ ধারালো।

আবাহনীর প্রস্তুতি শুরু হয়েছে ২০ অক্টোবর থেকে। বিদেশিদের মধ্যে একমাত্র নাইজেরিয়ান পিটার নোরা এখনো দলের সঙ্গে যোগ দেননি। তিনি জর্ডান লিগে খেলছেন। কয়েকদিনের মধ্যেই তিনি আবাহনীর অনুশীলনে যোগ দেবেন বলে জানিয়েছেন সত্যজিৎ দাস রুপু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640