1. nannunews7@gmail.com : admin :
October 23, 2024, 10:32 am

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিকল্প নেই

  • প্রকাশিত সময় Friday, December 24, 2021
  • 96 বার পড়া হয়েছে

হাটশ হরিপুর ইউপিতে নৌকার পক্ষে নির্বাচণী পথসভায় বক্তারা

কাগজ প্রতিবেদক ॥ পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচণী পথসভায় অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম। বিশেষ বক্তা ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক ও সহ-সভাপতি হাজী আবুল কাশেম প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাটশ হরিপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী এম সম্পা মাহমুদ। সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মিলন মন্ডল। নির্বাচনী সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগের দলের মনোনীত প্রার্থীর পক্ষে দেশের উন্নয়নে এবং কুষ্টিয়ায় উন্নয়নের স্বার্থে আগামী ৫ জানুয়ারি নৌকাকে বিজয়ী করুণ। সকলে একজোট হয়ে কাজ করেন। এই হাটশ হরিপুর ইউনিয়নে নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সেই সোনার বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বিশ্বের মানচিত্রে বাংলাদেশ এখন রোল মডেল। তেমনি বাংলাদেশের মানচিত্রে কুষ্টিয়াকে রোল মডেল হিসাবে গড়ে তুলতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি একের পর এক উন্নয়ন মূলক কাজ করে চলেছেন। হানিফ এমপির হাতকে শক্তিশালী করতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের হৃদয়ে একটাই মার্কা নৌকা মার্কা। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা রেখে শেখ হাসিনার কাছে সম্মান বজায় রাখতে, আগামী দিনে কুষ্টিয়ায় আরো উন্নয়ন পেতে নৌকার কোন বিকল্প নেই। আপনাদের কারো মনে মনোনয়ন নিয়ে দুঃখ কষ্ট থাকতে পারে। চলার পথে মানুষের ভূলভ্রান্তি হতে পারে নিজ গুনে সকল দ্বিধা দ্বন্দ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে উন্নয়নের স্বার্থে সব ভুলে নৌকার পক্ষে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। একটাই কথা, নৌকা জেতাতে হবে। প্রার্থী হয়তো কারো পছন্দ, কারো পছন্দ না। এটা থাকতে পারে। কিন্তু নৌকা প্রতীক একজনই পাবে এটাই নিয়ম। কাজেই দল একজনকে মনোনয়ন দিয়েছে। বিশেষ অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা বলেন, এই হরিপুরে ২৫ হাজার ভোটার রয়েছে। প্রতিদিন নদী পার হতে জনপ্রতি ২০ টাকা করে ব্যয় হতো। আজ কিন্তু সে ব্যয় আর হচ্ছে না। এ ছাড়া এখানকার জমির দামও বৃদ্ধি পেয়েছে অনেক। এসব কথা বিবেচনা করে আপনাদের ক্ষমতাসীন আওয়ামীলীগের প্রার্থীর প্রতি বিবেচনা করা উচিত। আগামী দিনে এই হরিপুরে আরও উন্নয়ন করতে হবে। সে লক্ষ্যে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

উল্লেখ্য করে বক্তারা বলেন, বিগত সময়ে আমাদের কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহবুবউল আলম হানিফ এমপি যখন জাতীয় সংসদে যখন বক্তব্য দিতেন, তখন হরিপুরের মানুষ টেলিভিশনের পর্দার সামনে বসে বলতেন হরিপুর ব্রিজ করে দেন। কত কুষ্টিয়ায় অনেক এমপি গেছে কারো সাধ্য হয় নাই একটি ইউনিয়নের জন্য ব্রিজ করার, এই হরিপুরের ২৫ হাজার মানুষের কষ্টের কথা ভেবে টোল বিহীন জননেতা হানিফ এমপি ব্রিজ করে দিলেন। যেদিন ব্রিজ এমপি হানিফ হরিপুর ব্রিজ উদ্ধোধন করলেন আপনারা সেদিন ওয়াদা করেছিলেন, নৌকার বিপক্ষে যাবেন না। তাহলে আজ কেন বেইমানি করছেন। কিসের লোভে নৌকার বিরোধিতা করছেন। এখনো সময় আছে নৌকায় উঠে নৌকাকে বিজয়ী করুন। বেইমানীর খাতায় নাম লেখালে উন্নয়ন থেকে বঞ্চিত হবে। আমাদের জননেতা হানিফ এমপি কুষ্টিয়ার যে সকল উন্নয়ন করেছেন সবই আপামর জনসাধারণের জন্য, তিনি নিজের কথা কখনো চিন্তা করেন নি। এমপি হানিফ নিজের চিন্তা করলে ভেড়ামারায় উন্নয়ন করতেন। আমরা নৌকার বিরোধিতা করলে এমপি হানিফ এর সাথে বেইমানি করা হবে। নৌকা উন্নয়নের প্রতীক। আপনাদের কাছে একটাই দাবী ৫ তারিখের নির্বাচনে নৌকাকে বিজয়ী করুণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640