1. nannunews7@gmail.com : admin :
October 18, 2024, 6:17 am
শিরোনাম :
রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা ফেরাতে ১০ যুক্তি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম সস্ত্রীক দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক সেনাপ্রধান আজিজের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আজ বাউল সম্রাট ফকির লালন শাহ’র ১৩৪ তম তিরোধান দিবসের উদ্ধোধন কুষ্টিয়া সার ও ডিমের দাম বেশি রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা বড় হচ্ছে উপদেষ্টা পরিষদ, একাধিক মন্ত্রণালয়ে রদবদলের সম্ভাবনা মেঘনা নদীতে ঝুলন্ত সেতু-হাওরের উড়াল সড়ক প্রকল্প বাতিল হচ্ছে মিরপুরে জমি বিক্রির নামে টাকা গ্রহণ করে প্রতারণার অভিযোগ দেলোয়ার মেম্বরের বিরুদ্ধে, থানায় অভিযোগ সরকারের ভাবনায় পোশাক শ্রমিকদের জন্য পেনশন

দীপ্ত টিভির তামিম হত্যা বিএনপি নেতা রবিকে ধরতে চলছে সাঁড়াশি অভিযান

  • প্রকাশিত সময় Saturday, October 12, 2024
  • 2 বার পড়া হয়েছে

এনএনবি : রাজধানীর হাতিরঝিলে বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভির সম্প্রচার কর্মকর্তা তানজিল জাহান ইসলাম ওরফে তামিম (৩৪) হত্যার ঘটনায় মো. রাসেল (২২) নামের আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বিএনপি নেতা শেখ রবিউল আলম রবিকে গ্রেফতারে সাঁড়াশি অভিযান চলছে বলেও জানিয়েছে পুলিশ।
শনিবার (১২ অক্টোবর) ভোরে রাসেলকে রাজধানী থেকে গ্রেফতার করা হয়। এ নিয়ে হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ছয়।
এর আগে যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে, তারা হলেন- আব্দুল লতিফ (৪৬), কুরবান আলী (২৪), মাহিন (১৮), মোজাম্মেল হক কবির (৫২) ও বাঁধন (২০)।
হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম আযম জাগো নিউজকে এসব তথ্য জানান।
তিনি বলেন, ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে রাসেলকে শনাক্ত করা হয়। তিনি সরাসরি হত্যাকা-ে অংশ নিয়েছেন।
এছাড়া হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে প্লিজেন্ট প্রোপার্টির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শেখ রবিউল আলম রবিকে গ্রেফতারে অভিযান চলছে। শেখ রবিউল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য। এদিকে সন্ত্রাসী হামলার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে এবার তাকে কারণ দর্শানোর নোটিশও দিয়েছে বিএনপি।
গত বৃহস্পতিবার সকালে হাতিরঝিল এলাকায় খুন হন তানজিল জাহান ইসলাম। এ ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা করেন নিহত তানজিল জাহান ইসলাম ওরফে তামিমের বাবা।
বাড়ি নির্মাণ ও ফ্ল্যাট ভাগাভাগি নিয়ে আবাসন নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে বিরোধের জেরে জমির মালিকের ছেলেকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।
১১ অক্টোবর ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) রুহুল কবির খান বলেন, হত্যাকা-ে বিএনপি নেতা শেখ রবিউল আলমের সম্পৃক্ততা প্রাথমিকভাবে পাওয়া গেছে। তিনি কোম্পানির মালিক। তার সঙ্গে জমির মালিকের দ্বন্দ্ব ছিল।
এছাড়া এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মামুনের প্রাথমিক সংশ্লিষ্টতা পাওয়ার কথাও জানিয়েছে পুলিশ। মামুন তার শ্বশুরের নামে ওই ভবনে একটি ফ্ল্যাট কিনেছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640