1. nannunews7@gmail.com : admin :
October 22, 2024, 9:21 am

খোকসায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন পরিবারে পাশে জামায়াতে ইসলামী

  • প্রকাশিত সময় Monday, September 30, 2024
  • 119 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ মসজিদ থেকে বাড়ি ফেরার সময় কুষ্টিয়ার খোকসা উপজেলায় সড?ক দুর্ঘটনায় আপন দুই বোনসহ চার শিক্ষার্থী নিহত হয়। রবিবার সকালে উপজেলা কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের কুটিপাড়াতে এই সড়ক দূর্ঘটনা ঘটে? এমন মর্মান্তিক সড়ক দূর্ঘটনার শোকের ছায়া নেমে এসেছে খোকসা উপজেলা জুড়ে? সন্তান হারিয়ে পরিবারগুলা যেনো দিশেহারা। ইতিমধ্যেই সড়ক দূর্ঘটনার নিহত তিনটি পরিবারের সাথে সাক্ষাৎ করেছে কুষ্টিয়ার জেলা জামায়াতের নেতৃবৃন্দ।
সোমবার বিকালে কুষ্টিয়া জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবুল হাশের নেতৃত্বে জেলা জামায়াতের একটি টিম যায় নিহত পরিবারের কাছে।
সেসময় প্রতিটি পরিবারের সাথে পৃথক পৃথক ভাবে সাক্ষাৎ করেন জামায়াতের নেতৃবৃন্দ এবং পরিবারগুলোকে সমবেদনা জানান। এ সময় সংক্ষিপ্ত এক বক্তব্যে জেলা জামাতের আমীর অধ্যাপক আবুল হাশেম বলেন, পরিবারগুলা যে ক্ষতি হয়েছে তা কোন ভাবেই পূরন হবার নই। তবে নিহতের বাবা মা এক প্রকার ভাগ্যবান যে তাদের সন্তানরা বুকে কোরআন নিয়ে মৃত্যুবরন করেছেন। আমরা আপনাদের ভাই, একটু সমবেদনা জানাতে এসেছি একটু পাশে থাকতে এসেছি।
সেসময় নিহত পুরিবারগুলার মাঝে নগদ অর্থ তুলেদেন যশোর-কুষ্টিয়া অঞ্চলের টিম সমস্য এ কে এম আলী মহসিন, কুষ্টিয়া জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবুল হাশেম, কুমারখালী-খোকসার সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী আফজাল হোসেন।
এরপর নিহতের পরিবারবর্গ, খোকসা জামায়াতে নেতাকর্মী ও স্থানীয়দের নিয়ে যান কবরস্থানে।
কবরস্থানে পৌঁছে নিহত ৪ শিক্ষার্থীর কবর জিয়ারত করা হয়।
এছাড়াও নিহত পরিবারগুলোর পাশে সব সময় থাকার আশ্বাস দেন জেলা জামায়াতের নেতৃবৃন্দ।
এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি হাফেজ রফিক উদ্দিন, রবিন হোসেন, খোকসা উপজেলার জামায়াতের আমীর নজরুল ইসলাম সেক্রেটারি মাওলানা আইনউদ্দিনসহ স্থানীয় জামায়াত ও ছাত্রশিবিরের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640