1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 1:03 am

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের একাদশ চূড়ান্ত করে ফেলেছে ভারত!

  • প্রকাশিত সময় Monday, September 16, 2024
  • 5 বার পড়া হয়েছে

ক্রিড়া প্রতিবেদক ॥চেন্নাইতে প্রথম টেস্ট শুরু হতে এখও তিনদিন বাকি। আগামী বৃহস্পতিবার প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল। এরই মধ্যে বাংলাদেশ দলের ক্রিকেটাররা পৌঁছে গেছেন ভারতে। ভারতীয় দলও ঘোষণা করা হয়েছে অনেক আগে এবং এখন চলছে তাদের জোর প্রস্তুতি।ম্যাচ শুরুর তিনদিন আগে একাদশ ঘোষণা করার কথা নয়। তবে সোমবারের অনুশীলনে সম্ভাব্য প্রথম একাদশের ইঙ্গিত পাওয়া গেছে ভারতের। যেভাবে ভারতীয় ক্রিকেটাররা ব্যাট করতে এসেছেন বা বল করেছেন, তাতে বাংলাদেশের বিপক্ষে কারা খেলবেন তা মোটামুটি নিশ্চিতভাবে বোঝা যাবে।
সোমবার সকালে সবার আগে বিরাট কোহলিকে ব্যাট করতে দেখা যায়। পাশের নেটে ব্যাট করতে নামেন জশস্বি জয়সওয়াল। তারা যশপ্রিত বুমরাহ এবং রবিচন্দ্রন অশ্বিনের বল খেলছিলেন। এরপরে রোহিত শর্মা, শুভমান গিল, সরফরাজ খান একে একে ব্যাট করেন। দিলিপ ট্রফি খেলে এদিনই ভারতীয় দলের সঙ্গে প্রথম অনুশীলন করেন সরফরাজ। রোহিত নজর দিয়েছিলেন স্পিনারদের খেলার উপরেই।
রবিন্দ্র জাদেজা, রিশাভ পান্ত, মোহাম্মদ সিরাজকেও ব্যাটিং অনুশীলন করতে দেখা গেছে। স্থানীয় বোলারদের বিরুদ্ধে তারা ব্যাট করেন। থ্রোডাউনও নেন। গোটা অনুশীলনেই বাউন্সি বোলিংয়ের বিরুদ্ধে খেলতে দেখা গেছে।চেন্নাইয়ে এবার যথেষ্ট পরিমাণে বাউন্স থাকার কথা বলা হলেও, তিন পেসারে খেলার সম্ভাবনা কম। সেক্ষেত্রে বুমরাহ এবং মোহাম্মদ সিরাজ হতে পারেন ভারতীয় একাদশের দুই পেসার।
সঙ্গে অশ্বিন, জাদেজা এবং কুলদিপ হতে পারেন তিন স্পিনার। অক্ষর প্যাটেলকে সাইডলাইনে বসতে হতে পারে। ব্যাটিংয়ে সরফরাজ না লোকেশ রাহুল কাকে নেওয়া হয় তা নিয়ে জল্পনা অব্যাহত। তবে ধ্রুব জুরেলের জায়গায় রিশাভ পান্তের ফেরা প্রায় নিশ্চিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640