1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 1:19 am

‘আলো আসবেই’ গ্রুপে অপ্রীতিকর মন্তব্য, সাজু-ঊর্মিলাকে শোকজ

  • প্রকাশিত সময় Saturday, September 14, 2024
  • 12 বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক ॥হোয়াটসঅ্যাপ গ্রুপ ‘আলো আসবেই’-এ অপ্রীতিকর মন্তব্য এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিপক্ষে অবস্থান করায় অভিনেতা সাজু খাদেম ও অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী করকে শোকজ করেছে অভিনয় শিল্পী সংঘ।
অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম এ তথ্য নিশ্চিত করে সংবাদমাধ্যমে তিনি বলেন, প্রাথমিকভাবে ইসি কমিটির সদস্য সাজু খাদেম এবং অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী করকে শোকজ করা হয়েছে।
তিনি আরো বলেন, ‘আলো আসবেই’হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাডমিন থাকায় সাজু খাদেমকে এবং ওই গ্রুপে বেশকিছু স্ক্রিনশট শেয়ার করায় ঊর্মিলা শ্রাবন্তী করকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে।
‘আলো আসবেই’ হোয়াটসঅ্যাপ গ্রুপে থাকা অন্য সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া প্রসঙ্গে নাসিম বলেন, প্রশ্নবিদ্ধ গ্রুপে থাকা সদস্যদের বিরুদ্ধে একে একে ব্যবস্থা নেয়া হবে।
এদিকে কারণ দর্শানো নোটিশ হাতে পেয়েছেন সাজু ও ঊর্মিলা। তবে শোকজ প্রসঙ্গে এখনও কোনো উত্তর অভিনয়শিল্পী সংঘে পাঠাননি তারা।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় তারকারা দুই ভাগ হয়ে যান। আন্দোলনের শুরুতে পক্ষে থেকে অনেক তারকাকে সরব ভূমিকা পালন করতে দেখা যায়। সাহস নিয়ে রাজপথে নামেন কেউ কেউ। আবার আরেকটি দল হোয়াটসঅ্যাপে গোপন গ্রুপ খুলে ছাত্রদের দমন করার পরামর্শ দেন। হোয়াটসঅ্যাপের বিতর্কিত সেই গ্রুপ ‘আলো আসবেই’-র কথোপকথন ফাঁস হলে নেটপাড়ায় সমালোচিত হতে শুরু করেন গ্রুপে থাকা তারকারা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640