1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 12:56 am

দৌলতপুরে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শামীমকে বহিষ্কার

  • প্রকাশিত সময় Sunday, September 8, 2024
  • 12 বার পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়ার দৌলতপুরে স্বে”ছাসেবক দলের আহ্বায়ক রাশেদুল হক শামীমকে বহিষ্কার করা হয়েছে। সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদুজ্জামান রুবেল ও যুগ্ম-আহ্বায়ক মাসুদ পারভেজ রতনকে বহিষ্কার করার কয়েক ঘন্টা পর দৌলতপুর উপজেলা স্বে”ছাসেবক দলের আহ্বায়ক রাশেদুল হক শামীমকে দলের প্রাথমিক সদস্য পদ সহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বে”ছাসেবক দলের কুষ্টিয়া জেলা শাখার দপ্তর সম্পাদক শাহরিয়ার ইমন রুবেল সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, স্বে”ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদ ও সাধারণ সম্পাদক আবু সাঈদ জাকারিয়া উৎপলের সিদ্ধান্ত ক্রমে দৌলতপুর উপজেলা স্বে”ছাসেবক দলের আহ্বায়ক রাশেদুল হক শামীমকে বহিষ্কার করা হয়েছে। এ ছাড়াও একই বিজ্ঞপ্তিতে স্বে”ছাসেবক দলের নেতা-কর্মীদের বহিষ্কৃত নেতার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ না রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে সাংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপš’ী, অপরাধমূলক কর্মকান্ড এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন করার কাজে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগ আনা হলেও কী ধরণের শৃঙ্খলা ভঙ্গ তা উল্লেখ করা হয়নি। এ বিষয়ে কুষ্টিয়া জেলা স্বে”ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু সাঈদ জাকারিয়া উৎপল জানান, দৌলতপুর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে চাঁদাবাজির অভিযোগ ও দলের নেতা কর্মীদের ওপর হামলার অভিযোগ পেয়েছিলাম। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সত্যতা প্রমাণ পাওয়ায় কেন্দ্রের নির্দেশক্রমে দৌলতপুর উপজেলা স্বে”ছাসেবক দলের আহ্বায়ক রাশেদুল হক শামীম কে বহিষ্কার করা হয়েছে।

এদিকে একইদিনে দৌলতপুর উপজেলা ছাত্রদল ও স্বে”ছাসেবক দলের ৩ নেতাকে বহিস্কার করা হলে এনিয়ে দৌলতপুরে সর্বত্র আলোচনা সমালোচনার ঝড় বইছে। কেউ শৃঙ্খলা ভঙ্গ করলে তার বিরুদ্ধে এমন সাংগঠনিক ব্যব¯’া গ্রহণ করা হলে দলের নাম ভাঙ্গিয়ে আর কেউ অপকর্ম করার সাহস পাবেনা বলেও অনেকে মন্তব্য করেছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640