1. nannunews7@gmail.com : admin :
September 16, 2024, 6:53 pm
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবীতে আলোচনা ও দোয়া মাহফিল মিরপুরে ঈদে মিলাদুন্নবী(সা:) সম্পর্কে জামায়াতের আলোচনা সভা রাসুল সা: ছিলেন ছিলেন গোটা পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ শিক্ষক আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিচারাধীন জমি দখলের অপচেষ্টা; ক্ষোভ আলমডাঙ্গায় বায়তুন নুর জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল দৌলতপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়া সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন হরিপুর বাজারে কাঁচাঝাল ৮০ টাকা পোয়া কুমারখালী পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় শতাধিক তাঁতি পরিবার পানিবন্দী

কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

  • প্রকাশিত সময় Saturday, September 7, 2024
  • 10 বার পড়া হয়েছে

মিরপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়ার মিরপুরে নিজ দলীয় নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আরেক বিএনপি নেতা। কৃষি কম্বাইন্ড হারভেষ্টার সমিতি’র ছবিকে দলীয় ছবি বলে অপপ্রচার বন্ধের দাবীতে এ সংসাদ সম্মেলন করেছে উপজেলার বারুইপাড়া ইউনিয়ন বিএনপি’র নেতাকর্মীরা।
শনিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বারুইপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক ও মিরপুর উপজেলা কম্বাইন্ড কৃষি হারভেষ্টার সমিতি’র সভাপতি মাসুদুল হক খান মাসুদ। এ সময় তিনি বলেন, মিরপুর উপজেলা কম্বাইন্ড কৃষি হারভেষ্টার সমিতি অনুমোদনের সময় ২০২৩ সালের ৩১ জুলাই তৎকালীন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনের সাথে কমিটির সকল সদস্যদের নিয়ে শুভেচ্ছা বিনিময় করি। সে সময় কমিটি অনুমোদনের উপরে স্থানীয় ও জাতীয় গণমাধ্যমে ছবিসহ সংবাদ প্রকাশ করে। কিন্তু সেই ছবি এখন আমার রাজনৈতিক প্রতিপক্ষ (বারুইপাড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক) বিভিন্ন ভাবে এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আমাকে হেয় করছে। সেই সাথে আমার রাজনৈতিক ইমেজ নষ্ট করার চেষ্টা করছে। যে ছবি তারা ব্যবহার করছে সম্পূর্ণ অরাজনৈতিক একটি ছবি। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ সময় বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারন সম্পাদক ইব্রাহিম আলী, বারুইপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি খন্দকার লুৎফর রহমান ও সাংগাঠনিক সম্পাদক রেজাউল করিম কটা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক সাইদুল হক মুকুল, দপ্তর সম্পাদক মারফত আফ্রিদী, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, পৌর বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক হাফিজুর রহমান বাবু, পৌর যুবদলের আহবায়ক সংগ্রাম খাঁন জিল্লু প্রমুখ।এ সময় মিরপুরে কর্মরত মিরপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640