1. nannunews7@gmail.com : admin :
September 16, 2024, 6:55 pm
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবীতে আলোচনা ও দোয়া মাহফিল মিরপুরে ঈদে মিলাদুন্নবী(সা:) সম্পর্কে জামায়াতের আলোচনা সভা রাসুল সা: ছিলেন ছিলেন গোটা পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ শিক্ষক আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিচারাধীন জমি দখলের অপচেষ্টা; ক্ষোভ আলমডাঙ্গায় বায়তুন নুর জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল দৌলতপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়া সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন হরিপুর বাজারে কাঁচাঝাল ৮০ টাকা পোয়া কুমারখালী পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় শতাধিক তাঁতি পরিবার পানিবন্দী

ভেড়ামারা থেকে কুষ্টিয়াগামী সিএনজি ও যাত্রীবাহী বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে যাত্রীরা

  • প্রকাশিত সময় Tuesday, September 3, 2024
  • 34 বার পড়া হয়েছে

চালকের উপর হামলার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য
ওলি ইসলাম, ভেড়ামারা থেকে ॥ ভেড়ামারা থেকে কুষ্টিয়াগামী যাত্রীবাহী লোকাল বাস ও সিএনজি চলাচল বন্ধ হওয়ায় যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছে।অনেকে যানবাহন না পেয়ে দিশেহারা হয়ে পড়ে। অনেকে গন্তব্যে যেতে না পেরে বাড়ি ফিরে যায়। গতকাল ৩রা সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে ভেড়ামারা -কুষ্টিয়াগামী সিএনজি এবং প্রাগপুর থেকে ভেড়ামারা হয়ে কুষ্টিয়াগামী যাত্রীবাহী বাস চলাচল বন্ধ হয়ে যায়।
সিএনজি ড্রাইভার প্রতিনিধিদের মধ্যে থেকে মো: শাহজালাল গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় বাস মালিক সমিতির লোকজনের আঘাতে কুষ্টিয়া মজমপুর গেটের সামনে আমাদের সিএনজি ড্রাইভারা আহত হয়। তাদেরকে বেধড়ক পেটানো হয়। তিনি অভিযোগ করে বলেন, ভেড়ামারা বাদেও মিরপুর,আমলা, মেহেরপুর, গাংনীর প্রায় ১৫ টি সিএনজি চালকের গাড়ির কাঁচ ভেঙে দেয়া হয়েছে। আরো দুঃখের বিষয় নিরপরাধ এই সিএনজি চালকদেরকে বেধড়ক পিটানো হয়েছে। মিরপুরের সিএনজি চালক রতনকে হাতের রগ কেটে দেওয়ায় কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ভেড়ামারা মিরপুর মিলে গুরুতরভাবে ৬ জন আহত হয়েছে। সিএনজি ড্রাইভারদের উপর আক্রমণের প্রতিবাদে আমরা সকাল সাড়ে ১০টা থেকে ভেড়ামারা থেকে কুষ্টিয়াগামী সিএনজি চলাচল বন্ধ করে দেই। ঘটনার সূত্রপাত হয় কুষ্টিয়া মজমপুর গেটের সামনে সিএনজি চালক মুন্নাকে বাস মালিক সমিতির সদস্যরা প্রহারের মধ্য দিয়ে, এমনটি জানাচ্ছিলেন ভুক্তভোগী মুন্না। আরেক ভুক্তভোগী সিএনজি চালক রাজু বলেন, ওরা আমার হাতের রগ কেটে দিয়েছে।আমার হাতের রগে তিনটাসহ মোট আটটা সেলাই লেগেছে।
অন্যদিকে ভেড়ামারা বাস কাউন্টার থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা যায়,কুষ্টিয়ায় সিএনজি ড্রাইভারদের উপর হামলার জের ধরে ভেড়ামারার ক্ষিপ্ত সিএনজি ড্রাইভাররা ‘সাব্বির গাড়ি’র ড্রাইভার রতনকে ভেড়ামারা বাস স্ট্যান্ডে মারাত্মকভাবে মেরে হাত ভেঙে দেয়।হিসনা গাড়ীর সুপারভাইজার মাহবুবুলকে তারা মারাত্মকভাবে পিটিয়ে আহত করে। এ সময় তারা হিসনা গাড়ির সামনের কাঁচ ভেঙে দেয়। পরবর্তীতে বাস মালিক সমিতি প্রাগপুর থেকে কুষ্টিয়া অভিমুখে চলাচলকারী এই রুটের সমস্ত বাস বন্ধ করে দেয়।” সিএনজি ও বাস মালিক সমিতি সূত্রে পৃথক পৃথকভাবে জানা যায় আগামীকালকেও এই রুটে তাদের সিএনজি ও বাস চলাচল বন্ধ থাকবে। এদিকে রাত সাড়ে ৭টার সময় সিএনজি মালিক সমিতি সিএনজি স্টেশনের সামনে এক সংক্ষিপ্ত মানববন্ধন করে। মানববন্ধনে তারা কুষ্টিয়াতে তাদের নিজস্ব যাত্রা বিরতির স্টেশন সহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640