1. nannunews7@gmail.com : admin :
September 16, 2024, 7:03 pm
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবীতে আলোচনা ও দোয়া মাহফিল মিরপুরে ঈদে মিলাদুন্নবী(সা:) সম্পর্কে জামায়াতের আলোচনা সভা রাসুল সা: ছিলেন ছিলেন গোটা পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ শিক্ষক আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিচারাধীন জমি দখলের অপচেষ্টা; ক্ষোভ আলমডাঙ্গায় বায়তুন নুর জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল দৌলতপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়া সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন হরিপুর বাজারে কাঁচাঝাল ৮০ টাকা পোয়া কুমারখালী পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় শতাধিক তাঁতি পরিবার পানিবন্দী

কুষ্টিয়ায় জামায়াতের আমির ডাঃ শফিকুর রহমান ‘ আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না’

  • প্রকাশিত সময় Sunday, September 1, 2024
  • 49 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া ॥ “আওয়ামী লীগ সরকার জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করেছিল,এখন শোনা যাচ্ছে আওয়ামী লীগ তাদের নেতৃত্ব পরিবর্তন করে পুনরায় রাজনীতিতে আসার পরিকল্পনা করছে” এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান বলেছেন,তাদের নেতৃত্ব পরিবর্তন করলে শুধু হবে না তাদের চিন্তাধারার পরিবর্তন আসতে হবে। তারা এদেশের মানুষ,রাজনীতি করার অধিকার সবার আছে। আমাদের রাজনীতি কেড়ে নেওয়া যেমন অন্যায় ছিল,আমরা সেটা করতে চাই না।
আজ রবিবার দুপুরে কুষ্টিয়া কুমারখালীর আলাউদ্দিন নগর শিক্ষাপল্লী পার্ক অডিটোরিয়ামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় সভা ও আর্থিক সহায়তা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। “আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না” মন্তব্য করে ডা: শফিকুর রহমান বলেন,গণহত্যার সংগঠন যারা করে,তাদের বহু দলকে,বহু দেশে নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। সেটা সময়ের পরিক্রমায় দেখা যাবে। তিনি বলেন,আমাদের সাথে যেটা করা হয়েছিল সেটা ¯্রফে রাজমূলক। ১৪ দল বসে আমাদের নিষিদ্ধ করেছিল। এটা কোথাও কোন আইনে নেই। এটা একটা রাষ্ট্রীয় ব্যবস্থাপনা অথবা আইনী কাঠামোর মধ্যে দিয়ে যায়। আসলে ওই সময় যেটা করা হয়েছিল সেটা ছাত্রদের গণআন্দোলনকে দমন করার জন্য জামায়াত ইসলামের উপর সর্বশেষ জুলুম করে পার পাওয়ার জন্য। কিন্তু আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না। বিভিন্ন জায়গায় হামলা ও ঢালাওভাবে মামলা হচ্ছে এমন আরেক প্রশ্নের জবাবে জামায়াতের আমীর বলেন, জাতির কাছে আহ্বান জানিয়েছি এই ধরণের অপকর্ম কেউ যেন না করে। দশজন দোষীর সাথে একজন নির্দোষ মানুষকে ইচ্ছাকৃতভাবে হ্যারেজ করার জন্য আসামি করা হলে পুরটায় দোষী আমরা। আমরা বলেছি একাজ কেউ করবে না। তিনি আরো বলেন,আমরা সবচেয়ে নির্যাতিত দল। কিন্তু যারে তারে মামলার আসামি করাবো না। হাজার হাজার মামলা দায়ের করবো এটার ইচ্ছা নেই। সংবিধানের কিছু জায়গায় পরিবর্তন লাগবে জানিয়ে জামায়াতের আমীর আরও বলেন,‘আমরা যারা এখন বিরোধী দলে আছি তারা সাড়ে পনের বছর ধরে বলে আসছি এই আইন ব্লাক। এই কালো আইন কালো কানুন বদলাতে হবে। আমরা চাই এই সরকারের হাতে সব জঞ্জাল পরিস্কার হয়ে যাক।
জামায়াতে ইসলামী কুষ্টিয়া জেলা শাখার আমীর অধ্যাপক মাওলানা আবুল হাশেমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন যশোর-কুষ্টিয়া অঞ্চলের নির্বাহী সদস্য ও পরিচালক মোবারক হোসাইন। কুষ্টিয়া জেলা শাখার সেক্রেটারী অধ্যাপক সুজাউদ্দীন জোয়ার্দ্দারের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কুষ্টিয়ার সমন্বয়ক পারভেজ মোশাররফ,তৌকির আহমেদ,মুস্তাফিজুর রহমান,ইসলামী ছাত্রশিবির কুষ্টিয়া জেলা শাখঅর সভাপতি ইমরান হোসাইন,শহর শাখার সভাপতি সেলিম রেজাসহ শহীদ পরিবারের সদস্যরা। মতবিনিময় সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কুষ্টিয়ায় বাড়ি ঢাকাসহ বিভিন্ন জেলা ও কুষ্টিয়া শহরে গত ৫ আগষ্ট নিহত ১৩ জনের প্রত্যেক পরিবারকে নগদ দুই লাখ টাকা আর্থিক সহায়তা দেন জামায়াতের আমির।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640